ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে অভ্যর্থনা অনুষ্ঠান সম্পন্ন

সিলনিউ২৪.কমঃ ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের হাউজিং এস্টেট জুনিয়র ক্যাম্পাসের মদিনা মার্কেটস্থ প্রধান ক্যাম্পাসে স্থানান্তর উপলক্ষে একটি অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গতকাল সোমবার মদিনা মার্কেটস্থ মূল ক্যাম্পাসে হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের পরিচালনা বোর্ডের নির্বাহী পরিচালক মো. কাওছার জাহান কয়ছর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের ভাইস প্রিন্সিপাল এ কে মাহমুদুল হক, সিনিয়র শিক্ষক নাজনীন আক্তার, সিনিয়র শিক্ষক বিজিত দেব রায়। প্র

ধান অতিথির বক্তব্যে কলেজের পরিচালনা বোর্ডের নির্বাহী পরিচালক মো. কাওছার জাহান কয়ছর বলেন, শিক্ষার্থীদেরকে উন্নত শিক্ষা প্রদানের মাধ্যমে তাদের মেধার বিকাশে ভূমিকা রাখতে হবে। পাশপাশি নৈতিক মূল্যবোধে শিক্ষার্থীদেরকে উজ্জ্বীবিত করার জন্য শিক্ষকদেরকেও সচেতন হওয়া প্রয়োজন। ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে। ব্রিটিশ ও জাতীয় কারিকুলামের সমন্বিত সিলেবাসের মাধ্যমে শিক্ষার্থীদেরকে দেশের জন্য যোগ্য ও দক্ষ নাগরিক হিসেবে গড়ে তুলার জন্য আপ্রাণ চেষ্টা করছে। এই প্রতিষ্ঠান তাদের কর্মউদ্দীপনা ও শিক্ষাদানের মাধ্যমে সিলেটের একটি অন্যতম শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে তুলে ধরেছে। প্রতিষ্ঠানের শিক্ষক সালেহ আহমদ ও মেহেদী মাহবুবের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রোগ্রাম সমন্বয়কারী ছিলেন মেহবিন মতিন চৌধুরী (শান্তা)। অনুষ্ঠানে হাউজিং এস্টেটস্থ জুনিয়র ক্যাম্পাসকে বরণ করার লক্ষ্যে অতিথিবৃন্দ কেক কেটে নতুন ক্যাম্পাসের শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীদেরকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশিষ্ট সাংবাদিক এডভোকেট আবদুল মুকিত অপি, নাহিদা আক্তার, মুহিবুল ইসলাম, তাহমিনা শফিক, সুশীল কুমার দাশ, আল ওয়াদুদ সামী (রাসেল), ফেরদৌসি বেগমসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের জুনিয়র সহকারী শিক্ষক রিয়াদ হোসেন। অনুষ্ঠানে জাতীয় সংগীত পরিবেশন করেন শিক্ষার্থীসহ অন্যান্যরা।

 

ফেসবুক মন্তব্য
xxx