নিউজটি পড়া হয়েছে 26

আইইবি সিলেট কেন্দ্রের নব কমিটির কেন্দ্রিয় কাউন্সিলের অনুমোদন লাভ

সিলনিউজ২৪.কমঃ আইইবি সিলেট সেন্টার-এর ২০১৮-১৯ বর্ষের জন্য কাউন্সিলের শূণ্যপদ পূরণের জন্য প্রাপ্ত মনোনয়ন সমূহ কেন্দ্রিয় কাউন্সিল কর্তৃক অনুমোদিত হওয়ায় কেন্দ্রিয় কাউন্সিলের সকল সদস্যবৃন্দকে ধন্যবাদ  জ্ঞাপন করেছেন আইইবি সিলেট কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মো. শোয়েব আহমদ মতিন এবং সম্পাদক প্রফেসর ড. প্রকৌশলী মোহাম্মদ ইকবাল।

উল্লেখ্য, গত ৩০ শে মার্চ ২০১৮ ই তারিখে অনুষ্ঠিত ৬০৩তম সভায় ২০১৮-১৯ বর্ষের জন্য কাউন্সিলের শূণ্যপদ পূরণের বিষয়ে আইইবি-এর গঠনতন্ত্রে বর্ণিত ধারা মোতাবেক আইইবি সিলেট কেন্দ্রের নতুন কমিটির সদস্যদের মনোনয়ন প্রদান করা হয়।

এছাড়া নেতৃবৃন্দ গত ২১.০৩.১৮ এ অনুষ্ঠিত এজিএমে মনোনীত অফিস বেয়ারার পদে নতুন কমিটির সকল সদস্যকে মনোনয়ন দেওয়ার জন্য আইইবি সিলেট কেন্দ্রের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ প্রকাশ করেছেন। নতুন কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন; ভাইস চেয়ারম্যান (একাডেমিক ও এইচআরডি)প্রকৌশলী মো: হারুনুর রশীদ মোল্লা, এফ- ১১৩৮৩, ভাইস চেয়ারম্যান(এডমিন, প্র.এন্ডএসডব্লিউ): প্রকৌশলীএ.এস.এমমহসিন, এফ – ১০০৩৪এবং কেন্দ্রিয় কাউন্সিল সদস্য হিসাবে মনোনয়ন পেয়েছেন প্রকৌশলী মো: জয়নাল ইসলাম চৌধুরী, এফ-১০৯৫৩। শুভেচ্ছা বার্তায়, চেয়ারম্যান প্রকৌশলী মো. শোয়েব আহমদ মতিন এবং সম্মানী সম্পাদক প্রফেসর ড. প্রকৌশলী মোহাম্মদ ইকবাল আগামী ২ বছর আইইবি সিলেট সেন্টার এর দায়িত্ব সঠিক ভাবে পালন করার জন্য সিলেট বিভাগের সকল প্রকৌশলীদের সহযোগিতা কামনা করেছেন।

ফেসবুক মন্তব্য