নিউজটি পড়া হয়েছে 35

সিলেটের গােয়াইনঘাট থেকে অফির্সাস চয়েস মদসহ ২ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৯

সিলনিউজ২৪.কমঃ ২৭ এপ্রিল ২০১৮ ইং তারিখ রাত ২:৩৫ ঘটিকায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মােঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে সিলেট জেলার গােয়াইনঘাট থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে সিলেট জেলার গােয়াইনঘাট থানার রাধানগর বাজারের জনৈক রফিক মিয়ার চা দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে বিদেশী মদসহ ২ (দুই) জন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করে সিলেটের গােয়াইনঘাট থেকে  অফির্সাস চয়েস মদসহ ২ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৯। আটককৃত অভিযুক্তদের নাম ও ঠিকানা যথাক্রমে- ১। রাজু দেব (২২), পিতা-মৃত যতীশ দেব, গ্রাম-আগলছপুর, পােগােয়াইনঘাট, থানা-গােয়াইনঘাট, জেলা-সিলেট, ২। এডিমান ডিখার (১৮), পিতা-হােসেন টেনসন, গ্রাম-নকশিয়ার পুঞ্জি, পাে-জাফলং, থানা-গােয়াইনঘাট, জেলা-সিলেট।

উল্লেখ্য যে, আটককৃত অভিযুক্তদের নিকট থেকে ৪৪৮ (চারশত আটচল্লিশ) বােতল ভারতীয় অফির্সাস চয়েস মদ উদ্ধার করে র্যাব। যার আনুমানিক মূল্য ২,২৪,০০০/- (দুই লক্ষ চব্বিশ হাজার) টাকা। গ্রেফতারকৃত আসামীরা সিলেট জেলার অন্যতম মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লােকচক্ষুর অন্তরালে সিলেট জেলার বিভিন্ন এলাকায় মাদক সেবীদের নিকট বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে সিলেট জেলার গােয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।সংবাদ বিজ্ঞপ্তি

ফেসবুক মন্তব্য
xxx