নিউজটি পড়া হয়েছে 861

নবীগঞ্জে বাস চাপায় এক শিশু নিহত, আহত ২০

এম. মুজিবুর রহমান (নবীগঞ্জ, হবিগঞ্জ) প্রতিনিধিঃ নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি ইউনিয়নের বাংলা বাজারের নিকটে বাস চাপায় তানহা আক্তার (৩) নামে এক শিশু নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন।

আজ (শনিবার) সন্ধ্যার দিকে উপজেলার কুর্শি ইউনিয়নের বাংলাবাজার নিকটবর্তী সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের সামনে এঘটনা ঘটে। নিহত তানহা আক্তার (৩) কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামের হাফিজ সিদ্দীক আলীর শিশু কন্যা।

(ঘাতক বাস)

জানা যায়, নবীগঞ্জ থেকে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন তানহা ও তার মা রোজিনা বেগম। এ সময় নবীগঞ্জ থেকে শেরপুরগামী যাত্রীবাহী একটি বাস পৌঁছামাত্রই রিকশাকে পিছন দিক থেকে মারাত্মকভাবে ধাক্কা দিয়ে বাসটি উল্টে যায়। এসময় রিকশাতে থাকা তানহা (৩) ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর অবস্থায় ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন তানহার মা রোজিনা বেগম (৩০), একই গ্রামের মাহমুদ মিয়ার স্ত্রী রাহেলা বেগম, বাস যাত্রী জসিম উদ্দিন (২৭) ইমন আহমেদ (১৪) জামাল মিয়া (৩০), হিরা লাল সরকার (৩৩) সন্ধ্যা রাণী (৩০) মায়া বেগম (৬৫) আরফাত চৌধুরী (৩৫) ফুলুই বিবি (৬০) আব্দুল জলিল (৭০)।

ফেসবুক মন্তব্য