নিউজটি পড়া হয়েছে 83

জালালাবাদের মাদকসম্রাজ্ঞী আছিরুনকে আটক করেছে র‍্যাব-৯

সিলনিউজ২৪.কমঃ জালালাবাদ থেকে ৪২ বোতল ফেন্সিডিলসহ ১ পেশাদার মাদক সম্রাজ্ঞীকে আটক করেছে র‌্যাব-৯।২৭ এপ্রিল ২০১৮ ইং তারিখ ১৫:৩০ ঘটিকায়গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল এএসপি নাহিদ হাসান এর নেতৃত্বে এসএমপি‘র জালালাবাদ থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে এসএমপি‘র জালালাবাদ থানাধীন রায়ের গাও উত্তরপাড়াস্থ জনৈক মনিরের বাড়ির সামনে কাঁচা রাস্তার উপর হতে ক।ফেন্সিডিল-৪২ বোতল, খ। সিএনজি-০১ টি, গ।মোবাইল-০৪ টি, সিম-০৩ টি সহ ০১ জন পেশাদারনারী মাদক  আটক করে র‌্যাব-৯। আটককৃত মাদক মাদকসম্রাজ্ঞীর নাম ও ঠিকানাঃ- মোছাঃ আজিরুন্নেছা (৪৮), স্বামীঃ মৃত ইন্তাজ আলী, গ্রাম-রায়ের গাও, ডাকঘর-শিবের বাজার, থানা-জালালাবাদ, জেলা-সিলেট। আটককৃত মাদক মাদকসম্রাজ্ঞী এসএমপির অন্যতম মাদক ব্যবসায়ী।

সে দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লোকচক্ষুর অন্তরালে এসএমপির বিভিন্ন এলাকায় মাদক সেবীদের নিকট মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে এসএমপির জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেসবুক মন্তব্য
xxx