নিউজটি পড়া হয়েছে 61

জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৩ তম মৃত্যু বার্ষিকী পালন

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:-জগন্নাথপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৩তম মৃত্যু বার্ষিকী দিনব্যাপী নানান কর্মসূচির মাধ্যমে পালন করা হয়েছে।জগন্নাথপুর সদর জামে মসজিদ, কোট জামে মসজিদ, জগন্নাথপুর বাজার জামে মসজিদ, ইকড়ছই কেন্দ্রিয় জামে মসজিদ, হবিবপুর মাঝপাড়া জামে মসজিদ, ভূরাখালী জামে মসজিদ ও ইকড়ছই নয়াবাড়ী জামে মসজিদে দোয়া মাহফিল ও সিন্নি বিতরণ করা হয় এবং সকালে জগন্নাথপুর সদরস্থ শ্রী শ্রী জগন্নাথ জিউর আখড়া, শ্রীশ্রী বাসুদেব মন্দির ও শ্রী শ্রী কালী মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়।

বিকেল ৩টায় আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগেরসহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মনাফের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র’র পরিচালনায় সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সেবু মিয়া ও গীতা পাঠ করেন দীপঙ্কর দাস দীপক। সভার শুরুতে প্রয়াত নেতার আত্মার মাগফেরাত কামনা করে দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করাহয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক সাংবাদিক তাজ উদ্দিন আহমেদ। সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান চৌধুরী (সুফি মিয়া), উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ওসুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সৈয়দ ছাবির মিয়া (সাব্বির), উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল,উপজেলা আওয়ামী লীগ নেতা কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হাসিম, উপজেলা আওয়ামী লীগের সদস্য পাটলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আঙ্গুর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি সম্পাদক ও বর্তমান কার্যকরী পরিষদের সদস্য হাজী নুরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সদস্য সচিব কাউন্সিলর মোঃ আবাব মিয়া, পৌর সভার প্যানেল মেয়র (২) মোঃ সুহেল আহমদ,পৌর আওয়ামী লীগ নেতা ও জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ জাহির উদ্দিন, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগনেতা শেখ মামুন হোসেন, মোতাহার আলী নুনু, হোসাইন আহমদ টিটু, যুগ্ম সম্পাদক সৈয়দ আহমদ হোসেন তানিম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা আনোয়ার কোরেশী, মোঃ আনা মিয়া, ছাত্রলীগ নেতা তৈয়বুর রহমান সিতু, হুমায়ুন খান,শাহিন মিয়া সুমন, মিটন দেব, সাইফুর রহমান সোহাগ, হাছানুর রহমান হাছান, মোঃ নাদিল শাহ প্রমুখ। সভা শেষে মিলাদ ও দোয়া
মাহফিল পরিচালনা করেন ইকড়ছই কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ নজরুল ইসলাম। সভায় বক্তারা বলেন আব্দুস সামাদ আজাদএ অঞ্চলে জন্ম গ্রহণ করে জগন্নাথপুর তথা বৃহত্তর সিলেটকে বাংলাদেশতথা বিশ্ব দরবারে আমাদেরকে সম্মানীত করেছেন। আমরা আজকের এই দিনে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা সহ তার আদর্শ্য আগামী  দিনে জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জকে একটি আদর্শ এলাকা গড়ার দীপ্ত শপথ গ্রহণ করছি।

ফেসবুক মন্তব্য
xxx