নিউজটি পড়া হয়েছে 67

খাদিমনগরে প্রবাসীর বাড়ীতে ডাকাতি

নিজেস্ব প্রতিবেদকঃ  সিলেট সদর উপজেলায় ৩নং খাদিমনগর ইউনিয়নের বাইশটিলা গ্রামে লন্ডন প্রবাসী বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের হামলায় তিনজন গুরুতর আহত হয়েছেন, আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত ২৫শে এপ্রিল মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে খাদিমনগর ইউনিয়নের বাইস টিলা গ্রামে লন্ডন প্রবাসী আব্দুল মোমিন এর বাড়ীতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, আব্দুল মোমিন (৩৫), সেলিম মিয়া (৩৪), শামীম আহমদ (২৮) ।

সূত্র থেকে জানা যায়, রাত ২টার দিকে ডাকাতের এক সংঘবদ্ধ দল লন্ডন প্রবাসী আব্দুল মোমিন এর বাড়িতে দেশিও অস্ত্র পিস্তল নিয়ে হামলা চালায়। এসময় ডাকাতরা ঘরের দরজা, জানালা ভেঙ্গে পরিবারের সকলকে জিম্মি করে রাখে। ডাকাতরা এ সময় মোমিন মিয়ার ঘরে থাকা স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজনের চিৎকার করলে ডাকাতরা গুলিবর্ষণ করে। এ সময় সেলিম নামের একজনের শরিলে বিভিন্ন স্থানে গুলি আঘাত লাগে। পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আহত ব্যক্তিরা চিকিৎসা নিয়ে বাড়ীতে রয়েছেন। লন্ডন প্রবাসী আব্দুল মোমিন জানান, আমার বাড়ীর কাডের দরজা, জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আমাদের সবাইকে জিম্মি করে নগদ টাকা, সর্ণ সহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতরা আমাদের উপর হামলা চালায় এবং যাবার সময় গুলি করে পালিয়ে যায়। আমরা সবাই চিকিৎসা নিয়ে বাড়ীতে আছি, এয়ারপোর্ট থানায় জিডি করেছি।

এ বিষয়ে এয়ারর্পোট থানা অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনারস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, ৩নং খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দিলোয়ার হোসেন সহ এলাকার বিভিন্ন মুরব্বীগণ। এসময় তারা এ ঘটনার তীব্র নিন্দা জানান,  অবিলম্বে ডাকাতদের চিহ্নিত করে গ্রেফতার করতে জন্য প্রশাসনে প্রতি আহবান জানান।

ফেসবুক মন্তব্য
xxx