নিউজটি পড়া হয়েছে 148

জেলা কমিটিকে স্বাগত জানিয়ে বড়লেখায় আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ।

সিলনিউজ২৪.কমঃঃ মৌলভীবাজার জেলা ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে বড়লেখা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ। গতকাল (মঙ্গলবার) বিকেলে পৌরশহরের ডাকবাংলো এলাকা থেকে মিছিলটি বের করা হয়।

মিছিলটি পৌরশহর প্রদক্ষিণ করে বড় মসজিদের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে পথসভা অনুষ্ঠিত হয়। এতে বড়লেখা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রব বাবু’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছালেহ আহমদ জুয়েল।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সহ-সভাপতি সুমন আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানিমুল ইসলাম তানিম, সহ-সভাপতি ময়নুল ইসলাম, সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, জেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক মেহেদী হাসান কবির ও রিফাত আহমদ, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক গৌছ উদ্দিন, পৌর ছাত্রলীগের সভাপতি ছিদ্রাতুল কাদের আবির, সাধারণ সম্পাদক রেহান পারভেজ রিপন প্রমুখ।

উল্লেখ্য, গত ২৩শে এপ্রিল দীর্ঘ ২০ বছর পর সম্মেলনের মাধ্যমে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। 

সিলনিউজ২৪ডটকম/২৫ এপ্রিল ২০১৮/ফাহাদ

ফেসবুক মন্তব্য