নিউজটি পড়া হয়েছে 47

জন্মদিনেও শুটিং করেছি: লাক্স তারকা টয়া

সিলনিউজ বিনোদন ডেস্কঃ লাক্স তারকা মুমতাহিনা চৌধুরী টয়া। গতকাল ছিল এই অভিনেত্রীর জন্মদিন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভক্তদের শুভেচ্ছা ও কাছের মানুষদের ভালোবাসায় সিক্ত হন এই অভিনেত্রী।জন্মদিনেও শুটিং করেছেন বলে জানা যায়। আগে থেকে শিডিউল দেয়া ছিল। ‘বেসিক আলী’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকের শুটিং শুরু করেছেন সোমবার থেকে।

সেই কারণে জন্মদিনটা শুটিং স্পটেই কেটে গেল। টানা আরো কয়েকদিন এই ধারাবাহিকের শুটিং করবো। তবে জন্মদিনকে ঘিরে এ অভিনেত্রীর প্রত্যাশা ভালো কাজ দিয়ে দর্শকের মনে দাগ কাটার। টয়া এখন বেছে বেছে কাজ করছেন বলেও জানান। ‘বেসিক আলী’ ছাড়াও তার হাতে ‘নোয়াশাল’ শিরোনামের আরো একটি ধারাবাহিক রয়েছে। এদিকে টয়া ঈদের কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন। এরইমধ্যে ঈদের জন্য
ইমরাউল রাফাতের ‘কাছে আসার পরে’ শিরোনামের একটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি। মে মাসের প্রথম সপ্তাহে উড়াল দিচ্ছেন থাইল্যান্ডে। তবে বেড়াতে নয়, ঈদের তিনটি নাটকের শুটিংয়ের জন্য তিনি সেখানে যাবেন। এ প্রসঙ্গে টয়া বলেন, ঈদের নাটকের জন্য এবার থাইল্যান্ড সফর। আশা করছি ঈদে দর্শকদের এবার ভিন্ন ধরনের কিছু গল্পের নাটক উপহার দিতে পারবো। গল্পের প্রয়োজনে এই নাটকগুলো দেশের বাইরে নির্মিত হবে। এছাড়া ঈদের জন্য আরো বেশ কিছু নাটকের স্ক্রিপ্ট হাতে রয়েছে। সেখান থেকে ভালো গল্প ও চরিত্রের নাটকগুলোতে কাজ করবো। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে টয়ার ‘বিউটি বেঙ্গলি’ শীর্ষক একটি চলচ্চিত্র। এটি পরিচালনা করছেন রাহসান নূর। ছবিতে টয়ার বিপরীতে অভিনয়ও করেছেন রাহসান। এক বেতার কর্মীর সঙ্গে কর্তৃপক্ষের দ্বন্দ্ব-সংঘাত ও এক মেডিকেল ছাত্রীর সঙ্গে সম্পর্কের গল্প নিয়ে এই ছবিটি নির্মিত হয়েছে।

ফেসবুক মন্তব্য