নিউজটি পড়া হয়েছে 171

শামীম আহমদ’র মৃত্যুতে সালেহা খাতুন কুরশী উচ্চ বিদ্যালয়ে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

নিজেস্ব প্রতিনিধিঃ ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের সালেহা খাতুন কুরশী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক শামীম আহমেদ এর আকস্মিক মৃত্যুতে বিদ্যালয়ের পক্ষ থেকে শোকসভা ও মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়।
২৪ এপ্রিল মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় সালেহা খাতুন কুরশী উচ্চ বিদ্যালয়ের হল রোমে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার ওসমান গনির সভাপতিত্বে এবং সহ শিক্ষক আবু বকর শাহীন এর পরিচালনায় বক্তব্য রাখেন, সাবেক মেম্বার আব্দুল হক তালুকদার, সিংচাপইড় ইউ/পি,৬নং ওয়ার্ডের মেম্বার ও ৯১ নং নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ তোরন মিয়া, সাবেক শিক্ষক আব্দুল ছালিক মিলন তালুকদার, বিদ্যালয়েরর পৃষ্টপোষক শামীম আহমদ এবং নজির আলী, রাউলী গ্রামের তরুন সমাজসেবক আলা উদ্দিন, মরহুমের ছোট ভাই শাহীন আহমদ, সহ শিক্ষক সজিদুর রহমানপ্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন প্রবীন মুরব্বী আয়না মিয়া, আব্দুল মতলিব সরকার, আব্দুল বাতির, ইসলাম উদ্দিন, পীর আলী, আব্দুস ছোপান বাদাই, লায়েছ মিয়াসহ শিক্ষক,শিক্ষিকা,ছাত্র,ছাত্রী এলাকার মুরব্বীয়ান যুবক উপস্থিত ছিলেন।
প্রথমে কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষক মাওঃ মিজানুর রহমান মিলাদ ও দোয়া পরিচালনা করেন দক্ষিন কুরশী জামে মসজিদ এর খতিব মাওঃ আবু জাফর সালেহী এবং ক্বারী পীর আলী।
 
ফেসবুক মন্তব্য
xxx