সচিব আব্দুল কাইয়ূম এর মাতার ইন্তেকাল

মো: মতিউররহমান: সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের কৃতিসন্তান ৭নং ওয়ার্ডের রামপুর গ্রামের বাসিন্দা, বিদ্যুৎজ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের, খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোর পরিচালক (যুগ্ম সচিব) মো. আব্দুল কাইয়ূম এর মাতা  মোছা. ছৈফা খাতুন ২৩ এপ্রিল সোমবার দুপুর ২ টা ৩০ মিনিটের সময় তাহার রামপুরস্থ নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। ( ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮৬) বছর, তিনি ৩ ছেলে ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তাহার মৃত্যুতে গোটা এলাকায় শোকেরছায়া নেমে এসেছে।

জানা গেছে বেশ কিছুদিন থেকে তিনি অসুস্থ ছিলেন। মায়ের মৃত্যুর খবর  মো. আব্দুল কাইয়ূম সড়ক পথে সিলেটের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বলে জানা গেছে।
মো.আব্দুলকাইয়ূম এর মাতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাকআহমদ, ৩নং খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দিলোয়ার হোসেন, ইয়াংস্টার সমাজ কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা মো. নজরুল ইসলাম দুলাল, সভাপতি মো. মতিউর রহমান, সাধারণ সম্পাদক মো. উছতারআলী, সদস্য আবু সাঈদ শাহীনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠণের নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।

মরহুমার জানাজার নামাজ আগামীকাল মঙ্গলবার সকাল ১০ টার সময় সাহেবের বাজার ঈদগাহ ময়দানে অনুষ্ঠিতহবে।

সবাইকে জানাজায় উপস্থিত হওয়ার আহবান জানিয়েছেন মরহুমার ছেলে  মো. আব্দুল কাইয়ূম।

ফেসবুক মন্তব্য
xxx