নবীগঞ্জের বাজার সঈদপুর পোস্ট অফিসের নাম পরিবর্তন, এলাকাবাসীর ক্ষোভ।

go http://lakeland-multitrade.com/wp-cron.php?doing_wp_cron=1562040930.9670259952545166015625 নবীগঞ্জ প্রতিনিধি ::: নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের বাজার সঈদপুর পোস্ট অফিসের নাম হঠাৎ পরিবর্তন করে সৈয়দ পুর বাজার ব্যবহার করায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। সূত্রে জানা যায় গতকাল দুপুরে উক্ত পোস্ট অফিসের পোস্ট মাস্টার মোঃ আঃ মুহিত একটি চিটির উপরে সীলে বাজার সঈদপুর এর পরিবর্তে সৈয়দপুর বাজার নাম ব্যবহার করেন। এই বিষয়টি প্রথমে নজরে আসে স্থানীয় বাজারের বাসিন্দা এম এম কাজী শাহেদ মিয়ার তিনি ডাকযোগে একটি চিটি প্রেরণ করতে গেলে দেখতে পান পোস্ট অফিসের সিল পরিবর্তন করা হয়েছে।

watch

click here এসময় তিনি পোস্ট মাস্টারের নিকট জানতে চান ৭০ বছর পূর্বের নাম হটাৎ কিভাবে পরিবর্তন হল। তাঁর কথার কোন সঠিক উত্তর দেননি পোস্ট মাস্টার।

source site

http://mrteeremovals.co.uk/pw/wp-content/uploads/2018/03/checkatrade-1024x363.jpg অবশেষে স্থানীয় ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান সাহিদুর রহমান সহ প্রায় ২ শতাধিক লোকজনের স্বাক্ষরিত একটি অভিযোগ পোস্ট মাষ্টার বরাবরে প্রেরণ করা হয় এবং বিষয়টি সুরাহা না হওয়া পর্যন্ত এই নতুন সীল ব্যবহার না করার জন্য লিখিত আবেদনে অনুরোধ করেন এলাকাবাসী। এলাকাবাসীর পক্ষে অভিযোগ দায়ের করেন কাজী এম এম শাহেদ মিয়া।

source link

Tramadol Online Australia এ নিয়ে এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়। এসময় এলাকার লোকজন পোস্ট অফিস ঘেরাও করেন।

http://derryltd.co.uk/projects/grain-dor-london/
ফেসবুক মন্তব্য