ঢাকা-কাঠমান্ডু রুটে বাস চলাচল শুরু।

watch Tramadol 50Mg To Buy সিলনিউজ অনলাইন ::: বাংলাদেশ থেকে দু’টি বাস পরীক্ষামূলকভাবে নেপালের রাজধানী কাঠমান্ডুর উদ্দেশ্যে রওনা হয়েছে।

http://approaches.gr/el/τεύχος-4-2-2012

http://colombianaautomotriz.com/metrist-744633v_2146539470_granitite.yoga আজ (সোমবার) সকাল ৯টার দিকে কমলাপুরে বিআরটিসি আন্তর্জাতিক বাস টার্মিনাল থেকে শ্যামলী এন আর পরিবহনের বাস দু’টি ছেড়ে যায়। নেপালের সঙ্গে সরাসরি সড়ক যোগাযোগ চালুর লক্ষ্যে এ পরীক্ষামূলক যাত্রা।

Cheap Tramadol Uk

watch সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ সূত্র জানায়, বিআরটিসির চেয়ারম্যানের নেতৃত্বে মোট ৪৪ জন প্রতিনিধি কাঠমান্ডু যাচ্ছেন। এর মধ্যে বিভিন্ন মন্ত্রণালয় ও সংস্থার ২৫ জন, ভারতের ১১ জন, নেপালের ছয়জন ও এশীয় উন্নয়ন ব্যাংকের দু’জন আছেন।

http://roomythemes.com/onsale-theme/

go প্রতিনিধিদল রংপুরে সোমবার রাত কাটিয়ে সেখান থেকে শিলিগুড়ি যাবে। এরপর নেপালের কাঁকরভিটার কাছে মঙ্গলবার রাতের যাত্রাবিরতি। ২৬ তারিখ কাঠমান্ডু পৌঁছাবে দলটি। ২৭ এপ্রিল কাঠমান্ডুতে ত্রিদেশীয় প্রতিনিধি দলের বৈঠক হওয়ার কথা রয়েছে।

go to link ঢাকা থেকে কাঠমান্ডুর দূরত্ব ১ হাজার ১০০ কিলোমিটার। এ দীর্ঘ পথ যাত্রার অভিজ্ঞতা, রুটটিতে নিয়মিত বাস চলাচলের সম্ভাব্যতা যাচাই ও ভাড়া নির্ধারণসহ অন্যান্য বিষয়ে আলোচনা হবে।

source url বাংলাদেশ, ভুটান, ভারত ও নেপালের মধ্যে সড়কপথে বাস চলাচলের জন্য ২০১৫ সালে থিম্পুতে একটি চুক্তি হয়। পরে ভুটান চুক্তি থেকে সরে গেলে বিষয়টি অনিশ্চিত হয়ে পড়ে। পরে ভুটানকে বাদ দিয়ে বাকি তিন দেশের মধ্যে যাত্রীবাহী বাস চালুর উদ্যোগ নেওয়া হয়। এ বিষয়ে ২৭ এপ্রিল কাঠমান্ডুতে ট্রান্সপোর্ট প্রটোকল সই হওয়ার কথা। কিন্তু সব দেশের প্রস্তুতি শেষ না হওয়ায় সেটি হওয়ার সম্ভাবনা কম।

Tramadol Eu Online সমকাল

ফেসবুক মন্তব্য