ফারজানা রুপার উপর সন্ত্রাসী হামলায় ডিআরইউ’র উদ্বেগ।

সিলনিউজ অনলাইন ডেস্ক ঃঃ একাত্তর টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফারজানা রুপার উপর বৃটেনে সন্ত্রাসী হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ)।

আজ ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ এক বিবৃতিতে বলেন, ফারজানা রুপাকে হামলার ঘটনা সন্ত্রাসীদের নগ্ন চেহারার বহি:প্রকাশ। হামলাকারীরা যে দেশের নাগরিকই হোক না কেন তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া প্রয়োজন। বিষয়টি যথাযথ তদন্ত করে অপরাধীদের শাস্তি নিশ্চিত করার জন্য বৃটিশ সরকারের প্রতি অনুরোধ জানান তারা।

একই সঙ্গে সফররত ফারজানা রুপার নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি অবিলম্বে লুন্ঠিত ক্যামেরা উদ্ধারের জন্য সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেন নেতৃবৃন্দ। তারা বলেন, বৃটেনের মত উন্নত গণতান্ত্রিক এবং বহুমতে বিশ্বাসী প্রগতিশীল রাষ্ট্রে এ ধরনের সন্ত্রাসী হামলার পর অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া না হলে দেশটির প্রতি মানুষের আস্থার সঙ্কট তৈরি হবে বলেও উল্লেখ করেন।

গত বৃহস্পতিবার নিউ ক্যাসেল এলাকায় কমনওয়েলথ শীর্ষ সম্মেলনের রিপোর্ট সংগ্রহের সময় একাত্তর টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফারজানা রুপা সন্ত্রাসী হামলার শিকার হন এবং সন্ত্রসীরা তার ক্যামেরা ছিনিয়ে নেয়।

ফেসবুক মন্তব্য
xxx