দোয়ারা বাজারে ৯০০ পিস ইয়াবা সহ এক মাদকব্যবসায়ী আটক

জি,এস কছির আলী,দোয়ারা বাজার প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার সুরমা ইউনিয়নের মহব্বতপুর বাজারে ৯০০ পিস ইয়াবা বিক্রয়কালে মোঃ শফিকুল ইসলাম(৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়। বৃহস্পতিবার বিকালে উপজেলার মহব্বতপুর বাজার থেকে ইয়াবাসহ আটক করা হয়। সে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিন কলোনী(বাঁশতলা) গ্রামের কবির মিয়ার ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে দোয়ারা বাজার উপজেলা সহকারী কমিশনার (ভুমি) প্রশান্ত কুমার বিশ্বাস এর নেতৃত্বে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক সাজেদুল হাসান ও পরিদর্শক মোঃ শোয়েব আহমদ চৌধুরী, এ এসআই মোঃ রবিউল্লাহ, সিপাই কিংকর কুমার রায়, সিপাই সোহরাব হোসেন চৌধুরী সহকারে একটি রেইডিং টিম গঠন করে বিকালে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার সুরমা ইউনিয়নের মহব্বতপুর বাজারে থেকে ইয়াবা বিক্রয় করার সময় তাকে আটক করা হয়। সে উপজেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদীন যাবৎ ইয়াবা বিক্রয় ও পাচার করে আসছে। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য ২ লাখ ৭০ হাজার টাকা।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মোঃ শোয়েব আহমদ চৌধুরী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,আটককৃত ব্যক্তি এলাকার মাদক ব্যবসায়ী। সে উপজেলার বিভিন্ন এলাকার মাদকদ্রব্য দীর্ঘ দিন ধরে বিক্রয় করে আসছে আমরা গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার বিকালে মহব্বতপুর বাজার থেকে ইয়াবাহ সহ তাকে আটক করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে নিজ হেফাজতে ইয়াবা টেবলেট সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০,এর ১৯(১), এর ৯(খ) ধারায় মামলা দোয়ারা বাজার থানায় রুজু করা হয়েছে।

ফেসবুক মন্তব্য
xxx