জগন্নাথপুরে পুলিশের অভিযানে আন্ত: ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি:- জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে আন্ত: ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের ব্রাক্ষনগাঁও ইসলামপুর গ্রামের আব্দুল জলিলের পুত্র এমামুল হোসেন (২৯), পাটলী ইউনিয়নের লাউতলা গ্রামের মাসুক মিয়ার পুত্র রফু মিয়া উরফে শিপু (৩৫) ও বিশ্বনাথ উপজেলার ছত্রিশ রমজানপুর গ্রামের রইছ আলীর পুত্র আছমান আলী (৩৫)। সোমবার জগন্নাথপুর থানার এস আই লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতদের গ্রেফতার করা হয়।

গতকাল মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, গ্রেফতারকৃত ডাকাত রফু মিয়া শিপুর দেহ তল্লাশীকালে তার কাছ থেকে ৩৪ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এব্যাপারে পুলিশ বাদী হয়ে রফু মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে পৃথক একটি মামলা দায়ের করা হয়েছে।

এস আই লুৎফুর রহমান জানান, গত ১২ এপ্রিল গভীর রাতে সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের ব্রাক্ষমগাঁও ইসলামপুর গ্রামের আবুল হোসেনের বাড়িতে ডাকাতি সংগঠিত হয়। এ ঘটনায় আবুল হোসেন বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী উল্লেখ করে থানায় ডাকাতি মামলা দায়ের করেন। তিনি আরো জানান, অন্যান্য ডাকাতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ফেসবুক মন্তব্য