নিউজটি পড়া হয়েছে 72

ইসলামী ঐক্যজোট সিলেট জেলা ও মহানগর শাখার কমিটি গঠন

সিলনিউজ২৪.কমঃ ইসলামী ঐক্যজোট সিলেট জেলা ও মহানগর শাখার ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ইসলামী ঐক্যজোটের সিলেট জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

৩ বছর মেয়াদী ২১ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব হাফিজ মাওলানা নওফল আহমদ, সেক্রেটারী নির্বাচিত হয়েছেন মাওলানা রফিক বিন সিকান্দর ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আনোয়ারুল হক। ইসলামী ঐক্যজোটের সিলেট মহানগর শাখার কমিটি গঠন করাহয়েছে।

৩ বছর মেয়াদী ২১ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, সেক্রেটারী নির্বাচিত হয়েছেন হাফিজ আব্দুল মালিক ও সাংগঠনিক সম্পাদক মাওলানা মনিরুজ্জামান।

গত ১৪ এপ্রিল শনিবার দুপুর ২ ঘটিকায় সিলেট জেলা আইনজীবী সমিতির হল রুমে ইসলামী ঐক্যজোট সিলেট জেলা ও মহানগর শাখার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। সংগঠনের জেলা শাখার সভাপতি হাফিজ মাওলানা নওফল আহমদের সভাপতিত্বে সেক্রেটারী মাওলানা রফিক বিন সিকান্দর ও মহানগর ভারপ্রাপ্ত সেক্রেটারী হাফিজ আব্দুল মালিকের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতা বাংলাদেশ নেজামে ইসলাম পাটির সভাপতি ও ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান এডভোকেট মাওলানা আব্দুর রকিব।

সম্মেলনে ২০ দলীয় জোটের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সভাপতি মোঃ নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ বদরুজ্জামান সেলিম, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, ইসলামী ঐক্য জোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতি ফয়জুল হক জালালাবাদী, জামায়াতে ইসলামী সিলেট মহানগরীর নায়াবে আমির হাফিজ আব্দুল হাই হারুন, এসিসেন্ট সেক্রেটারী এডভোকেট আব্দুর রব, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট মহানগরীর সভাপতি মাওলানা খলিলুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, খেলাফত মজলিস সিলেটমহানগরীর সহ-সভাপতি আব্দুল হান্নান তাপাদার, লেবার পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান খালেদ, জাতীয় পার্টির সিলেট জেলা সভাপতি মোজাম্মেলন হোসেন লিটন, এনডিপির সিলেট মহানগরীর সেক্রেটারী আনিসুর রহমানসহ ২০ দলীয় জোটের সিলেট জেলা ও মহানগর এবং ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মাওলানা আব্দুর রকিব বলেছেন,অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য সকল দলের অংশ গ্রহণে গ্রহণ যোগ্যজাতীয় নির্বাচনের জন্য সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচনে উলামা মাশায়েখগণসহ সকল রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধহতে হবে। তিনি বলেন, ২০ দলীয় জোটকে ধ্বংস করতে স্বৈরাচারী সরকার বিভিন্ন ভাবে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সেদিকে সচেতন থেকে ইসলামী ঐক্যজোটসহ সকল ইসলামী দলগুলোকে স্বোচ্ছার হতে হবে।বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়াকে কারাবন্দী থেকে মুক্ত করতেআন্দোলন সংগ্রামকে আরো বেগবান করতে নেতাকর্মীদেরকে রাজপথে থাকতে হবে। তিনি আরো বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এদেশে বহুদলীয় গণতন্ত্র ও ইসলামী রাজনীতি পুনঃপ্রবর্তন করে অর্থনৈতিক ভাবে ধ্বংসপ্রাপ্ত অর্থনীতির উন্নয়ন সাধন করেজাতিকে ধ্বংসের হাত থেকে রক্ষা করেছিলেন। সেই আদর্শ অনুসরণ করে ২০ দলীয় জোটরে নেতাকর্মীদের কাজ করার আহবান জানান।বিজ্ঞপ্তি

ফেসবুক মন্তব্য
xxx