নিউজটি পড়া হয়েছে 62

সুবিদ বাজার থেকে চাঞ্চল্যকর হত্যা মামলার ১ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৯

সিলনিউজ২৪.কমঃ সিলেটের দক্ষিণ সুরমা থানার চাঞ্চল্যকর ললি বেগম হত্যা মামলার প্রধান আসামী আব্দুল মালিককে এসএমপির সুবিদবাজার থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

১২ এপ্রিল ২০১৮ ইং তারিখ ৯:২০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে এসএমপির এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে এসএমপির এয়ারপোর্ট থানাধীন সুবিদ বাজার এলাকায় সোনার বাংলা কমিউনিটি সেন্টার এর সামনে থেকে চাঞ্চল্যকর এসএমপি দক্ষিণ সুরমার ফিরোজপুরে ললি বেগম হত্যা মামলার প্রধান আসামীকে আটক করে র‌্যাব-৯। আটককৃত আসামীর নাম ও ঠিকানা মোঃ আব্দুল মালিক (৩৮), পিতা-মৃত ওহাব আলী, গ্রাম-মহোনী ৯০, লামাপাড়া, থানা-শাহ্পরান, জেলা-সিলেট। উল্লেখ্য যে, গত ১৬ মার্চ ২০১৭ ইংতারিখ এসএমপির দক্ষিণ সুরমা উপজেলার পিরোজপুরে পূর্ব বিরোধের জের ধরে আসামী আব্দুল মালিক কর্তৃক ভিকটিম ললি বেগম (৪৫), স্বামী-আকাশ মিয়া, সাং-পিরোজপুর,থানা-দক্ষিণ সুরমা, জেলা-সিলেটকে দেশীয় ধারালো অস্ত্র দিয়েকুপিয়ে গুরুতর আহত করে দ্রুত ঘটনার স্থল থেকে পালিয়ে যায়।এসময় আরো দুই জনকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে লোকজন ললি বেগমসহ আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে এবং হাসপাতালে কর্তব্যরত ডাক্তার ললি বেগমের আঘাত আশঙ্কাজনক হওযায়আইসিইউতে ভর্তি করে। গত ১৮/০৩/২০১৭ ইং তারিখ রাত্রি১১.৪৫ ঘটিকায় কর্তব্যরত ডাক্তার ললি বেগমকে মৃত ঘোষনা করেন। উক্ত হত্যাকান্ডের পর থেকে আব্দুল মালিক  আত্মগোপনে চলে যায় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মালিকএলাকায় ত্রাস হিসেবে পরিচিত। উক্ত আসামী এলাকায় ছিনতাই, ডাকাতি, খুন, অপহরণ সহ বিভিন্ন অপরাধের লীড দিয়ে আসছে মর্মে এলাকাবাসী জানায়। এই হৃদয় বিদারক জঘণ্য হত্যার ঘটনাটি ফলাও ভাবে জাতীয় পত্রিকাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় প্রচারিত হয়। উক্ত হত্যার ঘটনাটি জনমনে বেশ আলোড়ন সৃষ্টি করে।

আব্দুল মালিককে গ্রেফতার করায় এলাকাবাসী স্বস্থি প্রকাশ করেছে। আটককৃত আব্দুল মালিক (৩৮) কে এসএমপির দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তি

ফেসবুক মন্তব্য
xxx