নিউজটি পড়া হয়েছে 73

শীর্ষ সন্ত্রাসী ও একাধিক মামলার পলাতক আসামী আব্দুল মনাফকে গ্রেফতার করেছে র‍্যাব-৯

সিলনিউজ২৪.কমঃ ১০ এপ্রিল ২০১৮ ইং তারিখ ১৪.২০ ঘটিকার সময় গােপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মেজর মােঃ শওকাতুল মােনায়েম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এএসপি নাহিদ হাসান এর সমন্বয়ে এসএমপি’র কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে এসএমপির কোতয়ালী থানাধীন বন্দর বাজার ওভার ব্রীজের নিকট হতে সিলেটের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও বিভিন্ন থানার একাধিক মামলা আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব।

আটককৃত ব্যাক্তির নাম ও ঠিকানাঃ- মােঃ আব্দুল মনাফ (৫০), পিতামৃত মুনফর আলী, গ্রাম-বীরকুলি তােয়াকুল ইউনিয়ন ৯নং ওয়ার্ড, থানাগােয়াইনঘাট, জেলা-সিলেট। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আব্দুল মনাফ তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী এলাকায় সাধারণ জগণের মনে ত্রাস সৃষ্টি ও ভয়ভীতির মাধ্যমে খুন, ধর্ষণ, ডাকাতিসহ আরাে প্রভাব বিস্তার করত। তার বিরুদ্ধে গােয়াইনঘাট, এয়ারপোের্ট ও কোতয়ালী থানায় বিভিন্ন অপরাধের ১৮/১৯ টি মামলা রয়েছে। সে এলাকায় ত্রাস হিসেবে পরিচিত। তাকে গ্রেফতার করায় এলাকার জনগন স্বস্থি প্রকাশ করেছে। গ্রেফতারকৃত মনাফ গ্রেফতার এড়ানাের লক্ষ্যে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থানে আত্মগােপন করে আসছিল বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে সিলেট জেলার গােয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তি

ফেসবুক মন্তব্য
xxx