সিলেট ল’ কলেজের ছাত্রলীগ সভাপতি পদ প্রত্যাশী দীপু’র জীবন বৃত্তান্ত জমা।

নিজস্ব প্রতিবেদক ::: সিলেট মহানগর ছাত্রলীগের আওতাধীন সিলেট ল’ কলেজের ছাত্রলীগকে সাংগঠনিকভাবে গতিশীল করার লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করে। তারই লক্ষ্যে সিলেট ল’ কলেজের শিক্ষার্থী, ছাত্রলীগ নেতা রাসেল আহমদে দীপু মিয়া সভাপতি পদে প্রার্থী হিসেবে সোমবার সন্ধ্যায় সিলেট মহানগর ছাত্রলীগের আব্দুল বাছিত রুম্মানে’র নিকট রাসেল আহমেদ দীপু মিয়া জীবন বৃত্তান্ত প্রদান করেন।

এসময় সাথে ছিলেন, ল’ কলেজের শিক্ষার্থী ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাহিত্য সম্পাদক টি এম রায়হান আহমেদ, ল’ কলেজ ছাত্রলীগ নেতা জিল্লুর রহমান ও মহানগর ছাত্রললীগের নেতৃবৃন্দ ।

উল্লেখ্য, রাসেল আহমেদ দীপু মিয়া হাই স্কুল জীবনের শুরু থেকে বঙ্গবন্ধু’র আদর্শের ছাত্র রাজনীতে জড়িয়ে পড়েন। ২০০৬ সালে দোলার বাজার ইউনিয়নের ছাত্রলীগের আহবায়ক কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে নির্বাচিত হন। তারপর ২০১০ সালে সিলেট মদনমমোহন কলেজে ডিগ্রি (বি,এ) অধ্যয়নের সময় থেকে কলেজ ও মহানগর ছাত্রলীগের রাজনীতের সক্রিয়ভাবে জড়িয়ে পড়েন। দীপু মঈনপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এস,এস,সি, জাউয়া বাজার ডিগ্রি কলেজ থেকে এইচ,এস,সি সিলেট মদনমোহন কলেজ থেকে বি,এ সিলেট এম,সি কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স পাশকরেন। বর্তমানে সিলেট ল’ কলেজে এল,এল,বি’তে অধ্যয়নরত আছেন। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

ফেসবুক মন্তব্য
xxx