জগন্নাথপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: বৃহত্তর সুনামগঞ্জ জেলার বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে যাচ্ছে আলোর ব্লাড এন্ড সোস্যাল ফাউন্ডেশন। অন্ধকার উম্মোচনে আলোর অগ্রযাত্রা এই স্লোগানকে সামনে রেখে জেলা ব্যাপী কার্যক্রম চালিয়ে যাচ্ছে এই সামাজিক সংগঠন। ২০১৫ সাল থেকে প্রত্যেক উপজেলা শাখা ও বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক দলের মাধ্যমে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ে মাঠে এরারিয়া বাজার ছাত্র ঐক্য সংগঠনের উদ্যোগে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় দিন ব্যাপি কর্মসূচি সম্পন্ন করা হয়েছে।

কর্মসূচি পূর্বক আলোচনা সভায় সভাপতিত্ব করেন এরালিয়া বাজার ছাত্র ঐক্য সংগঠনের সভাপতি মো.দুলু মিয়া, সাধারন সম্পাদক মো. এনামুল হকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.হারুন মিয়া, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিবানন্দ কুমার দাশ, বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য মো.আনহার মিয়া মো.সোহেল খান, সহকারী প্রধান শিক্ষক মো.জাহিদুল ইসলাম, আলো ব্লাড ও সোস্যাল ফাউন্ডেশনের সহকারী প্রতিষ্ঠাতা মুহিবুর রহমান সুহান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন আলো ব্লাড ও সোস্যাল ফাউন্ডেশনের সাবেক সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফজলুল করিম সুমন, কার্যকরী সদস্য আরিফ আল আমিন, মহিলা সদস্য সাদিয়া ফেরদৌসী, জগন্নাথপুর উপজেলা শাখার যুগ্ম আহবায়ক শাহ আলম আল তাহিদ, নোমান হোসাইন, মিজু আহমদ, সদস্য মিনহাজ আহমেদ, রাজু মিয়া, মুহিব মিয়া, বিথি রাধা নাথ, এরালিয়া বাজার ছাত্র ঐক্য সংগঠনের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, সদস্য নুরুল ইসলাম, সহিদ, জাকারিয়া, ফরহাদ, হেলাল, শাহ্যদাৎ, হাবিবুর,খালেক, ফেরদেীস, সুজন খাঁন, বাবুল, আলমগীর, আলী আহমদ, বিল্লাল, জুয়েল, ফারুক, তাজমল, তোফায়েল সহ এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং এলাকারা বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য
xxx