অপহরণের ২ দিন পর মৌলভীবাজার থেকে কিশোরী ভিকটিমকে উদ্ধার ও ১ অপহরণকারী আটক করেছে র‍্যাব -৯

সিলনিউজ২৪.কমঃ ৮ এপ্রিল ২০১৮ ইং তারিখ রাত ৮.০৫ঘটিকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে মৌলভীবাজার জেলার বড়লেখা থানা এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন বোবারতলা গ্রামের জনৈক আব্দুল ছালাম এর বসত বাড়ি থেকে অপহরণকারী আব্দুল জব্বারকে আটক করে র‌্যাব-৯।

আটককৃত ব্যক্তির নাম ওঠিকানাঃ- মোঃ আব্দুল জব্বার (২৬), পিতাঃ আব্দুসসালাম, গ্রাম-বোবারতলা, থানাঃ বড়লেখা, জেলাঃমৌলভীবাজার। উলেখ্য যে, গ্রেফতারকৃত আব্দুল জব্বারগত ৬ এপ্রিল ২০১৮ ইং তারিখে সন্ধ্যা ৭ ঘটিকায় ভিকটিম সিনথিয়া জান্নাত সামিয়া (১৩)কে এসএমপির এয়ারপোর্ট থানা এলাকা হতেঅপহরণ করে মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন বোবারতলা জনৈক আব্দুল ছালাম এর বসত বাড়িতে নিয়ে যায়। পরবর্তীতে অপহরণকারী মোবাইল ফোনের মাধ্যমে ভিকটিম সিনথিয়া জান্নাত সামিয়া(১৩) এর চাচাতো ভাই রিপন এর নিকট মোবাইল ফোনে ৫ (পাঁচ) লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। এদাবির প্রেক্ষিতে ভিকটিমের বাবা মোঃ নুরুল ইসলাম এসএমপির এয়ারপোর্ট থানায় একটি নিখোঁজ ডায়েরী করে। পরবর্তীতে র‌্যাব-৯ এর নিকট এই বিষয়ে অভিযোগ দায়ের করলে তৎক্ষনাৎ অপহৃত সিনথিয়াকে উদ্ধারে তৎপর হয় র‌্যাব-৯। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপহরণের ২ দিন পর অপহৃত সিনথিয়াকে জীবিত উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-৯। উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেফতারকৃত আসামীর আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সিলেট জেলার এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।

সংবাদ বিজ্ঞপ্তি

ফেসবুক মন্তব্য
xxx