নবীগঞ্জে শিক্ষিকার মৃত্যুতে শিক্ষক সমিতির মানববন্ধন।

এম,মুজিবুর রহমানঃ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সুফলা রাণী দাশ (৩২) ও নবজাতক শিশুর মৃত্যুর ঘটনার বিচার বিভাগীয় তদন্ত ও দোষীদের শাস্তির দাবীতে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি নবীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে নবীগঞ্জ উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ পালন করা হয়েছে।
আজ (বৃহস্পতিবার) বিকেল ২টার দিকে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি শামীম আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর পরিচালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি ছুরুক মিয়া, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক রুবেল মিয়া, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর বখত চৌধুরী, দৈনিক আমাদের সময় প্রতিনিধি সলিল বরণ দাশ, র্কীতি নারায়ন কলেজের অধ্যক্ষ ফয়জুর রব পনি, সিনিয়র শিক্ষক আলী আমজাদ মিলন, সুব্রত কুমার দাশ, ফনি ভূষণ রায়, রোকনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক রফিক আহমেদ প্রমুখ।
মানববন্ধনের ছবি
এছাড়াও বক্তব্য রাখেন নিহত সুফলা রাণী দাশের স্বামী রিপন তালুকদার। এসময় তিনি কান্না জড়িত কণ্ঠে তার স্ত্রীর করুণ মৃত্যুর কাহিনী তোলে ধরেন। পরে বিচার বিভাগীয় তদন্ত ও দোষীদের শাস্তির দাবীতে উপজেলা নির্বাহী কমকর্তা তৌহিদ বিন-হাসান এর নিকট স্বারকলিপি প্রদান করা হয়। মানববন্ধন এ শিক্ষক নেতারা সুফলা ও তার নবজাতক শিশুর মৃত্যু ঘটনার সাথে জড়িতদের সুষ্ঠ বিচার না হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঘেরাও সহ নবীগঞ্জকে অচল করে দেয়ার মতো কর্মসূচি ঘোষণা করা হবে।
ফেসবুক মন্তব্য
xxx