ইনাতগঞ্জ ইউনিয়নে জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান শিরিন আখতারের উঠান বৈঠক।

এম এস লিমন (ইনাতগঞ্জ-নবীগঞ্জ) থেকেঃ
উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমেত গ্রামে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।  আজ (রবিবার) বিকাল ৫ ঘটিকায় এ বৈঠক অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ নেতা ফিরোজ মিয়ার সভাপত্বিতে ও বঙ্গবন্ধু পরিষদ ইনাতগঞ্জ ইউপি শাখার সাধারণ সম্পাদক এম এস লিমনের পরিচালনায় উক্ত বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের  প্যানেল চেয়ারম্যান শিরিন আখতার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হরিপদ রায়।

অারও বক্তব্য রাখেন ১ ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা সদস্য রাণু বেগম, ৩ নং ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, এবং গ্রামের বাসিন্দারা।

প্রধান অতিথির বক্তব্যে প্যানেল চেয়ারম্যান শিরিন আখতার বলেন, বাংলাদেশ এখন আর তলা বিহীন ঝুড়ি নয়, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের মহাসড়কে যাত্রা শুরু করছে। তিনি আরও বলেন আগামী দিনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনাদের প্রতি আহবান জানাচ্ছি।

তিনি আরও বলেন, গ্রামীণ জনপদের উন্নয়নের জন্য জেলা পরিষদ নির্বাচন ছিল শেখ হাসিনার উন্নয়নের এক নতুন সংযোজন। যার ফলে গ্রামীণ জনপদের রাস্তাঘাট ব্রীজ কালভার্ট, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, মন্দির, গ্রীর্জা সমূহের উন্নয়নে ছোয়া লেগেছে। গ্রামীণ জনপদের মানুষের সার্বিক উন্নয়ন তরান্বিত হচ্ছে।

এসময় সবার কাছে অাগামি নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার কথা বললে উপস্থিত সবাই হাত তুলে নৌকায় ভোট দেওয়ার অঙ্গীকার করেন।

গ্রামবাসীর দাবীর প্রেক্ষিতে মধ্যসমত দক্ষিণ জামে মসজিদের উন্নয়নের জন্য জেলা পরিষদের বরাদ্দ থেকে এক লক্ষ টাকা বরাদ্দের প্রতিশ্রুতি দেন প্যানেল চেয়ারম্যান শিরিন আখতার।

ফেসবুক মন্তব্য
xxx