নিউজটি পড়া হয়েছে 64

ঝড়ের কবলে পড়ে সিলেটে তিনজনের প্রাণহানি।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ঃঃ ঘূর্ণিঝড়ের কবলে পড়ে সিলেটে তিনজনের প্রাণহানির খবর পাওয়া গেছে। গতকাল (শুক্রবার) সন্ধ্যায় সিলেটে পুনরায় প্রচন্ড ঝড় ও শিলাবৃষ্টি হলে সিলেট সদর উপজেলায় একজন ও ওসমানীনগর উপজেলায় দুইজন মারা যান।

ঝড়ের কবলে পড়ে সদর উপজেলার কালারুকা এলাকায় সোহেল আহমদ নামের এক ব্যক্তির মৃত্যু হয়। শুক্রবার সন্ধ্যায় ৭টার দিকে সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের হাটখোলায় এ ঘটনা ঘটে।

সন্ধ্যায় কালবৈশাখী ঝড়ের সময় সোহেল তার বাড়ির ছাদের দ্বিতীয় তলায় মুরগির ফার্মে কাজ করছিলেন। এ সময় একটি বাঁশ তার মাথায় এসে পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আজ শনিবার সকাল ১১টায় তার দাফন সম্পন্ন হয়েছে। সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, জেলার ওসমানীনগর উপজেলায় ঝড়ের সময় শিশুসহ দুইজনের প্রাণহানীর ঘটনা ঘটে। উপজেলার তাজপুর ইউপির দশহাল গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে নির্মাণাধীন ঘরের টিন উড়ে গিয়ে গলা কেটে সাবিয়া বেগম (৪৫) নামের এক মহিলা ঘটনাস্থলেই নিহত হন। মৃত সাবিয়া বেগম বালাগঞ্জ উপজেলার বোয়ালজুরের সোনাপুর গ্রামের খালিছ মিয়ার স্ত্রী।

একই সময় পানিতে ডুবে হাসান আহমদ নামের ১৬ মাসের এক শিশুর মৃত্যু হয়। হাসান উপজেলার উমরপুর ইউপির সিকন্দরপুর রং বরং গ্রামের সুমন আহমদের ছেলে। এদিকে ঝড়ের সময় বজ্রপাতে উপজেলার বুরুঙ্গা ইউপির মুক্তারপুর হাওরের তেতইখালিতে পূর্বতিলা পাড়ার ইউছুফ আলীর ৪টি গরু মারা যায়। কালবৈশাখী তান্ডবে সিলেট জেলার বিভিন্ন অঞ্চলে বৈদ্যুতিক খুঁটি ও তার, সাধারণ মানুষের ঘরবাড়ি, ফসলাদির ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। বাসস

ফেসবুক মন্তব্য
xxx