নিউজটি পড়া হয়েছে 60

কোথায় বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর এবং দীপিকা!

সিলনিউজ বিনোদনঃঃ রণবীর সিং এবং দীপিকা পাডুকোন। বলিউডের আনাচে কানাচে তাঁদের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন। কিন্তু কোনওটাই দানা বাঁধছিল না। সত্যিই কি চার হাত এক হবে দু’জনের? অবশেষে উত্তর মিলতে চলেছে। শোনা যাচ্ছে, চলতি বছরেই এক সাথে দেখা যেতে পারে এই জুটিকে। না, এটা কোনও নতুন গুজব নয়। খবর জানিয়েছে, তারকা জুটির এক ঘনিষ্ঠ সূত্র। তবে তাঁরা নিজেরা এ ব্যাপারে এখনও মুখ খোলেননি।

চলতি বছরের সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যেই বিয়ে করতে চলেছেন রণবীর-দীপিকার। এক ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনই জানিয়েছেন তারকা জুটির সেই কাছের মানুষটি। বলেছেন, আপাতত চারটি তারিখ পছন্দ হয়েছে। তবে কোন দিনে তাঁরা বিয়ের কাজটি করবেন তা এখনও ঠিক হয়নি। ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই বিবাহ সম্পন্ন হবে। বিয়ের পরে নিজের হোমটাউন বেঙ্গালুরুতে বড় পার্টিও দেবেন দীপিকা।

শোনা গিয়েছিল, বিরাট-আনুস্কার মতোই ডেস্টিনেশন ওয়েডিং (অর্থাৎ দেশ থেকে দূরে অন্যত্র) করতে পারেন রণবীর -দীপিকাও। তবে ওই সূত্রের বক্তব্য, বিয়ের ভেন্যু এখনও পর্যন্ত ঠিক হয়নি। সম্প্রতি ব্রাইডাল ট্রুসে এবং তার সঙ্গে মানানসই গয়না কিনতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সঙ্গে ছিলেন তাঁর মা উজ্জ্বলা পাড়ুকোন এবং বোন অনীশা পাড়ুকোনকে। তাই তারকা জুটির বিয়েটা যে হিন্দু আচার অনুষ্ঠান মেনে হবে না, এমনটাই আন্দাজ করা হচ্ছে। 

চলতি বছরের ৫ জানুয়ারি দীপিকার জন্মদিনে উপহার স্বরুপ হিরের গয়না এবং সব্যসাচীর শাড়ি দিয়েছিলেন রণবীরের বাবা-মা জগজিৎ সিংহ এবং অঞ্জু ভাবনানি। তখনই নাকি তারকা জুটির বিয়ের খুঁটিনাটি আলোচনা করে ফেলেছিলেন দুই পরিবার। 

প্রায় ৫ বছরের সম্পর্ক রণবীর-দীপিকার। তাই তাঁদের বিয়ে করা খুব একটা অস্বাভাবিক ঘটনা নয়। তাহলে কীসের এত গোপনীয়তা? তবে কি নিজের অনুগামীদের বিশেষ কোনও চমক দেবেন বলে ঠিক করেছেন এই তারকা জুটি? নাকি এও সেলেব জুটির কোনও নতুন খেয়াল? সব উত্তরই সময়ের গর্ভে।

সূত্রঃ এবেলা 

ফেসবুক মন্তব্য
xxx