নিউজটি পড়া হয়েছে 287

নবীগঞ্জের মডেল বাজারে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ৩

এম, মুজিবুর রহমান, নবীগঞ্জ প্রতিনিধি॥ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার মডেল বাজার নামক স্থানে হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস বিরতিহীনের একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী জমিতে পাড়ে ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলো ইনাতগঞ্জ ডিগ্রী কলেজের স্নাতক ৩য় বর্ষের ছাত্র জগন্নাথ পুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নোয়া গাঁও গ্রামের আছদ্দর মিয়ার পুত্র কপিল উদ্দীন (২২), লাখাই উপজেলার করাব গ্রামের জাবেদ আলীর স্ত্রী কামরুন নাহার বেগম (৬৫) তাঁর ছেলে খোকন মিয়া (৩৫) ঘটনাস্থলেই নিহত হন।
এছাড়া আহত হয়েছেন অন্তত ৩০ জন। শেরপুর হাইওয়ে পুলিশ, তাজপুরের ফায়ার সার্ভিসের একটি দল স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছেন। জানাযায়, বৃহস্পতিবার (২৯ মার্চ) সকাল ৮ টা ৫০ মিনিটের সময় সিলেট থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস (ঢাকা মেট্রো ব-১১- ০৬৮৬) বিরতিহীন পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হাড়িয়ে পাশ্ববর্তী জমিতে পড়ে ধুমরে মুছরে যায়। স্থানীয়রা কেউ কেউ বলছেন সিলেটগামী অজ্ঞাত একটি ট্রাককে শেরপুর হাইওয়ে পুলিশের ধাওয়া করলে ট্রাকটি দ্রুতগতিতে পালানোর সময় বাসটিকে চাপা দেয় বলে ও অনেকই অভিযোগ করেন।
এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী জমিতে পাড়ে গিয়ে নিহতের ঘটনা ঘটে। শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) বিমল চন্দ্র ভৌমিক জানান, দ্রতিগতির বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ক থেকে পড়ে গিয়ে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় আতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
 
ফেসবুক মন্তব্য