নিউজটি পড়া হয়েছে 89

শিক্ষার্থীদের বিকাশের অন্যতম মাধ্যম খেলাধূলা : আরিফুল হক চৌধুরী

সিলনিউজ২৪.কমঃ সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, শিক্ষার্থীদের শারিরীক ও মানসিক বিকাশের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হলো খেলাধূলা। খেলাধূলার মাধ্যমে শরীর ও মন পরিপূর্ণ সুস্থ থাকে, ফলে শিক্ষার্থীরা সঠিকভাবে বেড়ে উঠতে পারে। এজন্যে লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদেরকে খেলাধুলার ব্যাপারে উৎসাহ দিতে হবে। মনে রাখতে হবে আমাদের শিক্ষার্থীরা যদি সুস্থ সুন্দরভাবে বেড়ে উঠতে না পারে তাহলে আমরা সুন্দর সম্দ্ধৃ ভবিষ্যতের আশা করতে পারবো না।

আজ বুধবার নগরীর পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক খান রাজার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াছর রহমান, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর রেবেকা বেগম রেনু। শম্ভু নন্দী পুরকায়স্থ ও তাহেরা সিদ্দিকার পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আহাদ। বিদ্যালয়ের শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, স্কুলের সহকারী প্রধান শিক্ষক শামছুল ইসলাম, অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল হামিদ, এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন সাফায়াত খান এবং স্কুলের ছাত্র ছাত্রীদের পক্ষে মাছুম আহমদ, রামিছা ইয়াছমিন। মেয়র আরিফুল হক চৌধুরীকে ক্রেস্ট প্রদান করেন স্কুলের প্রধান শিক্ষক আব্দুল আহাদ এবং অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন মাহমুদুল হাসান। অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিজয়ী ছাত্রছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

ফেসবুক মন্তব্য
xxx