নিউজটি পড়া হয়েছে 640

নিউইয়র্ক যুবলীগের উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা সম্পন্ন ।

সিলনিউজ২৪.কমঃ  নিউইয়র্ক যুবলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন হয়েছে।গত রবিবার রাত ৭ টায় জ্যাকসন হাইটস এর খাবার বাড়ি চাইনিজ সেন্টারে উক্ত অনুষ্ঠানটি আয়োজন করা হয় | নিউইয়র্ক যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও স্বাধীনতা দিবস উদযাপন কমিটির আহবায়ক নাজমুল হোসেইন এর সভাপতিত্বে ও মহানগর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উদযাপন কমিটির সদস্য সচিব শেখ অলি আহাদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ জামাল হোসেন ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন  যুগ্ম আহবায়ক সেবুল মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক, হুমায়ুন চৌধুরী, রিন্টু লাল দাস ও হেলিম উদ্দিন, বিশেষ অথিতি হিসেবে আরও বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য  সাদিকুর রহমান, আজাদুল কবির , জাকির, স্টেট যুবলীগের সহ-সভাপতি ফয়সল আহমেদ, নুরুল ইসলাম ও শাহিদ সিরাজ সৌরভ এবং স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক সুয়েব আহমেদ।

আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সহ-সভাপতি মামুন হোসেন, রায়হান পারভেজ, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলম, ক্রীড়া সম্পাদক অনিক রায়হান, সাংস্কৃতিক সম্পাদক খালিক আহমেদ ও মহানগর যুবলীগ নেতা জামাল মিয়া, শাহীন আহমেদ স্বপন, রাসেল আহমেদ রাজু, ইমরান উদ্দিন, সারওয়ার আহমেদ, শফিকুল ইসলাম, সুজন আহমেদ, সাজু, কামরুল ইসলাম, মোশাহিদ চৌধুরী, জাকিরুল ইসলাম, রাকিব, রনি তালুকদার, মূসা মোহাম্মদ, মিসলু চৌ: ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রনক্স ব্যুরো যুবলীগের সভাপতি শিপু আহমেদ সাধারণ সম্পাদক মুহিবুর রহমান, মানহাট্টান ব্যুরো যুবলীগের সভাপতি আজমান আলী, কুইন্স ব্যুরো যুবলীগের সভাপতি জাকির হোসেন জুয়েল। 

অনুষ্ঠানে বক্তারা বলেন- বর্তমান সরকারের নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বাংলাদেশের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে বারবার দরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশের প্রতিটি সেক্টরে উন্নয়নের সুবাতাস বইতে শুরু করেছে। বিশ্ববুকে বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে স্থান করে নিয়েছে বাংলাদেশ। আর দেশকে চরম উন্নতির শিখরে পৌছে দিতে একমাত্র শেখ হাসিনাই যোগ্য নেতা। তার কোন বিকল্প নেই। সেজন্য আগামী জাতীয় নির্বাচনে  নৌকা প্রতীককে বিজয়ী করার মাধ্যমে দেশের অগ্রগতির ধারাবাহিকতা অব্যাহত  রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন।

ফেসবুক মন্তব্য
xxx