নিউজটি পড়া হয়েছে 398

দক্ষিন ছাতক উন্নয়ন পরিষদ সিলেট’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন।

সিলনিউজ২৪.কমঃ  ‘দক্ষিন ছাতক উন্নয়ন পরিষদ সিলেটর দ্বি-বার্ষিক সম্মেলন ১৭ ফেব্রুয়ারী শনিবার রাত ৮ ঘটিকায় সিলেট নগরীর মদিনা মার্কেটস্থ একটি  রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়েছে। 

দক্ষিন ছাতক উন্নয়ন পরিষদের আহ্বায়ক আবুল হাসনাত এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক গাজী মিল্টনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ জেলা পরিষদের সাবেক প্রশাসক ব্যারিষ্টার এম. এনামুল কবির ইমন।

তিনি বলেন, শিল্পনগরী  হিসেবে ছাতকের পরিচিতি সারাদেশে।সামাজিক সংগঠন গুলোর কাজ হলো কুসংস্কার এবং এলাকার  সমস্যা চিহ্নিত করে তুলে ধরা।সংগঠনের নির্দিষ্ট এজেন্ডা নিয়ে এগিয়ে চললে নির্দিষ্ট লক্ষ্যে পৌছা সম্ভব।তিনি আরও বলেন, দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেট এর সাথে তিনি ছিলেন,আছেন এবং ভবিষ্যতেও থাকবেন।সংগঠনের যে কোন প্রয়োজনে পাশে দাঁড়াবেন বলে আশ্বাস দেন তিনি।

সভায় বক্তব্য রাখছেন ছাতক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।

প্রধান বক্তার বক্তব্য রাখেন ছাতক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।তিনি বলেন, দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেটের সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে অবশ্যই উন্নয়ন সম্ভব।তিনি বলেন অনেক সামাজিক সংগঠনের সভাপতি,সাধারন সম্পাদক নির্বাচিত হয়ে দুর্নীতির সাথে জড়িয়ে পড়েন।সততার সাথে কাজ করলে কোন বাধাই আটকাতে পারবে না।তিনি দক্ষিণ ছাতকের প্রবাসীদের ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসীরা দেশের স্কুল, কলেজ, মাদ্রাসায় নিঃস্বার্থ ভাবে অনুদান দিয়ে যাচ্ছেন।যদিও উনাদের সন্তানরা এসব স্কলে  কলেজে পড়েন না, কিন্তু দেশ এবং এলাকার টানে উনাদের অবদানকে কৃতিজ্ঞ চিত্তে সাধুবাদ জানান।  

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জজ কোর্টের ভিপিজিপি এডভোকেট রাজ উদ্দিন, সিলেট জজ কোর্টের এডিশনাল পিপি এডভোকেট সামছুল ইসলাম, সিলেটস্থ ছাতক সমিতির সভাপতি আ ন ম ওহিদ কনা মিয়া, দক্ষিন ছাতক উন্নয়ন পরিষদের উপদেষ্টা আং হান্নান, ইউ/পি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, সাবেক সাধারণ সম্পাদক এম. রশিদ আহমদ, দক্ষিন ছাতক উন্নয়ন পরিষদের সাবেক সভাপতি আনোয়ার হোসেন ময়না, রাহেল আহমদ, সাবেক সাধারণ সম্পাদক এস এম আমজাদ, আজিজুর রহমান আজিজ, মোঃ জাহাঙ্গীর আলম, সাধারন সাধারন সম্পাদক এস এম সেফুল, শাকিল আহমেদ, শাহ মওদুদ আহমদ ,কামাল হোসেন, আজাদ মিয়া, আনোয়ার হোসেন, লাল মিয়া,ইকবাল হোসেন, নজরুল ইসলাম নাঈমসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

(নবগঠিত কমিটি ২০১৮-১৯)

সম্মেলনে সর্বসম্মতিক্রমে এস এম সেফুলকে সভাপতি, নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও নজরুল ইসলাম নাঈমকে সাংগঠনিক সম্পাদক করে ২০১৮-১৯ বছরের কমিটি ঘোষণা করা হয়। আগামী ২ সপ্তাহের মধ্যে উপদেষ্টাদের পরামর্শক্রমে পুর্নাংঙ্গ কমিটি করার সিদ্ধান্ত গৃহিত হয়।

ফেসবুক মন্তব্য
xxx