নিউজটি পড়া হয়েছে 84

সিরিজের প্রথম টি টুয়েন্টিতে মাঠে নামছে বাংলাদেশ-শ্রীলঙ্কা।

সিলনিউজ স্পোর্টস ::: টি২০ সিরিজের প্রথম ম্যাচে আজ মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী শ্রীলঙ্কা। দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ শুরু হচ্ছে মিরপুরে বিকাল ৫ টায়। বাংলাদেশের দুই ব্যাটসম্যান তামিম-মুশফিকের ইনজুরির শঙ্কা ভাবাচ্ছে বাংলাদেশ দলকে। তবে দলীয় অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ নতুনদের উপরই ভরসা রাখছেন।

এই সিরিজ দিয়ে প্রায় দুই বছর পর আন্তর্জাতিক টি-টোয়েন্টি ফিরছে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। তবে ওয়ানডের পর টেস্ট সিরিজ হারের কারনে একটা গুমোট ভাব পুরো দলে, ভক্তদের উপরও এর প্রভাব পড়েছে। তারপর ইনজুরিতে আছেন মুশফিক-তামিমের মত সিনিয়র ক্রিকেটাররা। সঙ্গে দলে অভিষেকের অপেক্ষায় অন্তত ৪ জন। টুকরো টুকরো আচর মিলে ক্যানভাসে যে ছবিটা দাড় করাচ্ছে, তা খুব একটা সুখকর না।

অবশ্য এসব তেমন ভাবাচ্ছে না অধিনায়ক মাহমুদুল্লাহকে। ভরসা রাখছেন নতুনদের ওপর। সঙ্গে লঙ্কানদের বিপক্ষে সিরিজটাকে টি-টোয়েন্টিতে নিজেদের অবস্থান শক্ত করার একটা সুযোগ হিসেবে দেখছেন বাংলাদেশ দলপতি।

শ্রীলঙ্কা ওপেনার উপুল থারাঙ্গা বলেন, ‘ওয়ানডে ও টেস্ট সিরিজে আমরা ভালো করেছি। টি-টোয়েন্টি সিরিজে সেই আত্মবিশ্বাস আমাদের এগিয়ে রাখবে। এছাড়া দলের অনেকেই বিপিএলেও খেলেছে। আশা করছি ভালোভাবেই সিরিজ শেষ করতে পারবো আমরা।

ফেসবুক মন্তব্য
xxx