নিউজটি পড়া হয়েছে 112

জগন্নাথপুর শ্যামারগাঁও প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন।

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের শ্যামারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পাইলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মখলুছ মিয়া কোমলমতি শিশুদের মেধাভিত্তিক শিক্ষার্জনের পাশাপাশি খেলাধূলার প্রতি মনোযোগি হওয়ার আহবান জানিয়ে এক্ষেত্রে অভিভাবক ও শিক্ষকদের অগ্রনী ভুমিকা পালন করে যেতে হবে। তিনি শ্যামারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্তৃক ২দিনব্যাপী অনুষ্টানে আয়োজনে শিক্ষক ও বিদ্যালয় ব্যাবস্থাপনা কমিটি এবং এলাকাবাসীর প্রতি অভিনন্দন জানিয়ে এলাকার উন্নয়নে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

শ্যামারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যাবস্থাপনা কমিটির সভাপতি আওয়ামী লীগ নেতা বিশিষ্ট সমাজসেবী শিক্ষানুরাগী ফারুক আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা (এটিও) মোহাম্মদ কামাল উদ্দিন, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী যুক্তরাষ্ট্র প্রবাসী মো: আতাউর রহমান, ইক্রা হেলপ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও যুক্তরাজ্য সম্প্রসারকৃত বেসরকারি টেলিভিশন চ্যানেল আই’র ভাষ্যকার মাওলানা শরীফ আহমদ, যুক্তরাজ্য প্রবাসী মো: তাজুল ইসলাম, পাইলগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মো: উস্তার আলী।

শ্যামারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিক লায়লা বেগমের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন শ্যামারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল কান্তি দাস। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাইলগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য মো: কানন মিয়া, সাবেক সদস্য মো: ফতু মিয়া, শিক্ষার্থীদের অভিভাবক মো: তেরা মিয়া, বদিউজ্জামান, শহীন আহমদ, সালেহ আহমদ, ছানু উল্লাহ, লাল মিয়া, শ্যামারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক চয়ন কুমার দাস, সহকারি শিক্ষক অমৃতা দাস, সহকারি শিক্ষক জবা রাণী দাস, সহকারি শিক্ষক সঞ্চিতা রাণী দাস, সহকারি শিক্ষক লাকী রাণী দাস, কর্মচারী মোহন মিয়া প্রমূখ। পরে ২দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করেন অতিথিবৃন্দ।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/বিপ্লব.১৫ফেব্রুয়ারি

ফেসবুক মন্তব্য
xxx