নিউজটি পড়া হয়েছে 84

বিএনপি এখন বিদেশীদের কাছে নালিশ করছে : ওবায়দুল কাদের

সিলনিউজ ডেস্ক ঃঃ দুর্নীতির মামলায় খালেদা জিয়া সাজা পাওয়ার পর দেশের জনগণের মাঝে কোন প্রতিক্রিয়া হয়নি। আর সেইজ জন্যই বিএনপি বিদেশিদের কাছে দেশের রাজনীতি নিয়ে নালিশ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি আজ (বুধবার) দুপুরে ধামরাইয়ে বালিয়া-ওয়ার্সি-মির্জাপুর সড়কের চৌহাট বংশী নদীর ওপর সাড়ে ১৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত সেতুর উদ্বোধনের উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

এসময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন,  শেখ হাসিনার সরকারের সময় কেউ অপরাধ করে পার পাবে না। আওয়ামী লীগেরও শত শত নেতা-কর্মী জেলে আছে। দুইজন মন্ত্রীও দুদকের মামলায় নিয়মিত আদালতে হাজিরা দিচ্ছেন। সিরাজগঞ্জের পৌর মেয়র ও টাঙ্গাইলের এমপি কারাগারে। এটা থেকেই প্রমাণিত হয় যে শেখ হাসিনার হাত থেকে অপরাধ করে পার পাওয়ার কোন উপায় নেই।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি ভেবেছিল খালেদা জিয়া জেলে যাওয়ার পর লাখ লাখ জনতা বঙ্গোপসাগরের ঢেউয়ের মত রাস্তায় নেমে আসবে। কিন্তু কিছু হয়েছে কি? কিছুই হয়নি। সেকারণে বিএনপি  এখন দেশের রাজনীতি নিয়ে বিদেশীদের কাছে নালিশ করছে।

দলের নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, জনগণের সঙ্গে ব্যবহার ভালো করবেন। জনগণকে খুশি রাখতে হবে।আর ক্ষমতার দাপট দেখাবেন না কখনো।কারন ক্ষমতা চিরদিন থাকেনা।

ফেসবুক মন্তব্য
xxx