নিউজটি পড়া হয়েছে 55

প্রিয়ার ভিডিও নিয়ে এবার অভিযোগ।

সিলনিউজ বিনোদনঃঃ কাজল টানা চোখের কথায় কুপোকাত গোটা ইন্টারনেট দুনিয়া। ভ্যালেন্টাইন-সপ্তাহেই দু’চোখের ইশারায় স্কুল জীবনের প্রেমের অনেক ঘটনাই দর্শককে মনে করিয়ে দিয়েছেন মালয়ালম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার। রাতারাতি সেলিব্রিটি হয়ে গিয়েছেন অষ্টাদশী প্রিয়া।

কিন্তু ভ্যালেন্টাইনস ডে’র দিনটা খুব একটা সুখের হল না প্রিয়ার। যে গান তাঁকে এই পরিচিতি দিল, সেই গান এখন আইনি বিপাকে। ভালবাসার দিনে ‘ওরু আদার লাভ’ ছবির ‘মাণিক্য মালারায়া পুভি’ গানটি নিয়ে আপত্তি তুললেন একদল মুসলিম যুবক। ইতিমধ্যেই হায়দরাবাদের ফলকনামা থানায় গানের নির্মাতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মুকিত খান নামে এক যুবক।

টাইমস নাও-এর খবর অনুযায়ী, অভিযোগকারীর দাবি, মালয়ালম গানটির অর্থ বোঝার জন্য গুগল সার্চ করেছিলেন তিনি। সেখানেই গানের ইংরেজি অনুবাদ পড়ে তাঁর মনে হয়েছে, গানটি মুসলমান সম্প্রদায়ের ভাবধারায় আঘাত করছে। গানটিতে নবী মহম্মদকে অপমান করা হয়েছে বলেও দাবি করেছেন তিনি। তবে গানটির ভিডিও বা অভিনেতাদের নিয়ে কোনও অভিযোগ জানানো হয়নি।এই অভিযোগের বিষয়ে ছবির নির্মাতারা অবশ্য এখনও কোনও মন্তব্য করেননি।

মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়েছে এই গানটি।গত তিন দিনে ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ৬০ লক্ষ। ইতিমধ্যেই প্রিয়ার অ্যাকাউন্টও ভেরিফায়েড হয়ে গিয়েছে। অ্যাকাউন্টে ‘ভেরিফায়েড ব্লু টিক’ও দেখাচ্ছে। ভিডিওতে স্কুলপড়ুয়া প্রেমিক-প্রেমিকার চোখে চোখে ইশারা দেখে সটান নস্ট্যালজিয়ায় ডুব দিয়েছেন নেটিজেনরা।

সদ্য মুক্তিপ্রাপ্ত এই গানটির সুর দিয়েছেন শান রহমান। গেয়েছেন বিনীত শ্রীনিবাসন।

সূত্রঃ আনন্দবাজার

(গানের ভিডিও)

ফেসবুক মন্তব্য