নিউজটি পড়া হয়েছে 155

শহীদস্মৃতি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন।

জি, এস কছির আলী, দোয়ারা (ছাতক) প্রতিনিধিঃ দোয়ারা বাজার উপজেলার মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত বিদ্যাপিঠ বাশঁতলা চৌধুরী পাড়া শহীদস্মৃতি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্টান এবং পুরস্কার বিতরণী অনুষ্টান সম্পন্ন হয়েছে।
উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলা বাজার ইউপি চেয়ারম্যান জসিম মাষ্টার বলেন, খেলাধুলা শিক্ষার্থীর প্রতিভা বিকাশে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে। গুণগত শিক্ষার জন্য সম্মিলিতভাবে পথ খুঁজে বের করা বা পদক্ষেপ নেওয়ার এখনই সময়। এতে শিক্ষক অভিভাবক ও স্কুল পরিচালনা কমিটির যৌথ উদ্যোগ প্রয়োজন। আমাদের এখন থেকে ভাবতে হবে আগামী দিনগুলোর জন্য। তবেই আমাদের সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করে দেশে ও জাতীর আগামী দিনের নেতৃত্বের জন্য গড়ে তুলতে পারব।
আজ (সোমবার) ১২ ফেব্রুয়ারী বাশতলা চৌধুরী পাড়া শহীদস্মৃতি উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্টানে পিটিএ কমিটির সভাপতি ইন্তাজ মিয়ার সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মনির হোসেনের উপস্থাপনায় অনুষ্টানে বক্তব্য রাখেন পরিচ্ছন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব সাংবাদিক এম এ মোতালিব ভুঁইয়া, সমাজসেবক আল আমিন, এনামুল হক বিএসসি, বিদ্যালয়ের শিক্ষক এম এ সাদেক, হুমায়ুন আহমেদ, আব্দুর নুর তুষার, মামুন মিয়া, মজিবুর রহমান, আকলিমা আক্তার, মাও.জসিম, বাশতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফাতেমা খাতুন, জুবেদা খাতুন, যুবনেতা আব্দুর রহমান, ইয়াছিন বিল্লাল, মনির হোসেন প্রমুখ।
পরে অতিথিগন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী ছাত্র/ছাত্রীদের মধ্যে পুরস্কার তুলে দেন। উল্লেখ্য রবিবার সকালে ঝমকালো অনুষ্টানের মাধ্যমে মশাল জালিয়ে ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্টানের উদ্বোধন করেন বাংলা বাজার ইউপি চেয়ারম্যান, ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম আহমেদ চৌধুরী রানা।
ফেসবুক মন্তব্য
xxx