নিউজটি পড়া হয়েছে 131

দোয়ারা বাজারে সরকারী ভূমিতে মার্কেট নির্মানে প্রশাসনের নিষেধাজ্ঞা

জি,এস কছির আলী,দোয়ারারা প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারা বাজারে স্কুল কর্তৃপক্ষ সরকারি ভূমিতে মার্কেট নির্মানে প্রশাসনের পক্ষ থেকে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। উপজেলার মান্নার গাঁও ইউনিয়নের আম বাড়ি উচ্চ বিদ্যালয়ের খাস জমিতে মার্কেট নির্মানে এলাকাবাসীর পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

জানা যায়,অভিযোগের ভিত্তিতে আম বাড়ি উচ্চ বিদ্যালয় ও এলাকাবাসীর একমাত্র খেলার মাঠে অবৈধ ভাবে মার্কেট নির্মান করা হচ্ছে।

এরই সুত্র ধরে আম বাড়ি এলাকার যুব সমাজের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ করা হলে, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস সরেজমিন পরিদর্শন করে মার্কেট নির্মানে মৌখিক ভাবে নিষেধ করেন তিনি। পরের দিন উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার বাবুল চন্দ্র দাস জরিপ করেন এবং খাস জায়গায় মার্কেট নির্মানে বাঁধা নিষেধ করে আসেন।

এ ব্যপারে আম বাড়ি ফুটবল ফেডারেশনের সভাপতি মোঃজমির উদ্দিন জানান, আমবাড়ি এলাকাবাসীর একটি মাত্র খেলার মাঠ। অত্র এলাকায় আর কোন খেলার মাঠ নেই, তাই আমাদের দাবী এই খেলার মাঠ দখল করে যেন মার্কেট নির্মান করা না হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান বলেন, স্কুল উন্নয়নের জন্য মার্কেট নির্মাণ করা হচ্ছে, সরকারি ভূমি বন্দোবস্তের জন্য আবেদন করা হয়েছে।

এ ব্যপারে দোয়ারা বাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, সরকারী জায়গায় কোন প্রকার স্থায়ী স্থাপনা নির্মান করা যাবেনা।এলাকাবাসীর অভিযোগ পেয়েছি। সরকারী জায়গায় মার্কেট নির্মান নিষেধ করা হয়েছে।

ফেসবুক মন্তব্য
xxx