নিউজটি পড়া হয়েছে 701

আব্দুল আলীকে মোতাওয়াল্লী ও এনাম চৌধুরীকে কোষাধ্যক্ষ করে শাপলাবাগ মসজিদ কমিটি গঠন।

নিজস্ব প্রতিবেদক ঃঃ সিলেট নগরীর শাপলাবাগ আবাসিক এলাকার ‘শাপলাবাগ জামে মসজিদের ২০১৮-১৯ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে মসজিদের কার্যকরী কমিটি গঠনের জন্য এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এলাকার প্রবীণ মুরব্বী আব্দুল মান্নান এতে সভাপতিত্ব করেন। এসময় বিদায়ী কোষাধ্যক্ষ এনামুল হক চৌধুরী বিগত পরিষদের অডিট রিপোর্ট পেশ করেন।

পরে নতুন কমিটি গঠন করা হয়। মো: আব্দুল আলীকে মোতাওয়াল্লী ও এনামুল হক চৌধুরীকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়। সহকারী মোতাওয়াল্লী হিসেবে এডভোকেট মোজাক্কির হোসেন কামালী, আব্দুর রশীদ এবং সহকারী কোষাধ্যক্ষ হিসেবে এমদাদুল হক খালেদ দায়িত্ব পেয়েছেন। কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক আতাউল হক লস্কর, আলহাজ্ব আতাউর রহমান, সৈয়দ আব্দুল মুকিত, অধ্যাপক সাব্বির আহমদ, সিরাজুদ্দৌলা, কাজী মামুনুর রশীদ, মাওলানা কমর উদ্দিন, জালাল উদ্দিন, শাহাদাত আহমদ চৌধুরী, মতিউর রহমান মতি, আব্দুল মতিন চৌধুরী, আব্দুল মতিন, হারুনুর রশীদ, আব্দুল গনি, আলী হায়দার চৌধুরী বাবু, আব্দুল মুনিম মল্লিক মুন্না, হাফিজ আব্দুছ ছালাম, আকিকুর রহমান, কামাল হোসেন খান, সৈয়দ জুনেদ আহমদ, জাবেদ এমদাদ চৌধুরী।

উক্ত কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন আলহাজ্ব আব্দুল মান্নান, আলহাজ্ব আব্দুল কুদ্দুছ, ফজলুর রহমান, আফতাবুর রহমান চৌধুরী ও সোহেল আহমদ।

ফেসবুক মন্তব্য
xxx