নিউজটি পড়া হয়েছে 51

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ৫৮ লিটার মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

সিলনিউজ২৪.কমঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ৫৮লিটার দেশিয় মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। ৬  ফেব্রুয়ারী  ২০১৮ তারিখ সকাল ৭:১৫ ঘটিকায় ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এরনের্তৃত্বে এএসপি পিযুষ চন্দ্র দাসসহ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানেমৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন ২ নং পুল মৌলভীবাজার রোডস্থ সুরভী পাড়া রাস্তার মুখে পাকা রাস্তার উপর থেকে ৫৮লিটার দেশীয় তৈরী চোলাই মদ ও ১টি মোবাইল ফোন ও ১টি সিমকার্ড উদ্ধারসহ ৩ জন অভিযুক্তকে আটক করেছেন র‌্যাব-৯।

আটককৃত অভিযুক্তদের নাম  চন্দন রবি দাস (২২),পিতাঃ মৃত সাধু রবি দাস, গ্রাম-আরামবাগ উকিল বাড়ীরোড, মুচি পট্টি, থানাঃ শ্রীমঙ্গল, জেলাঃ মৌলভীবাজার।মোঃ আব্দুল কাদের শেখ (২৮), পিতাঃ শেখ সোনা মিয়া, গ্রাম-সাতগাঁও, চাঁনমারী রেলওয়ে কোয়ার্টার এর পাশে, থানাঃশ্রীমঙ্গল, জেলাঃ মৌলভীবাজার ও  মোঃ বাবুল মিয়া (৫০),পিতাঃ মৃত রেশত আলী, গ্রাম-দেহুশ মধ্যপাড়া দুলালের বাড়ী,থানাঃ (বি-পাড়া, জেলাঃ কুমিলা, বর্তমান ঠিকানাঃ ষ্টেশনরোড সামছু মিয়ার (রেল লাইনের গেট কিপার) ভাড়াটিয়া,থানাঃ শ্রীমঙ্গল, জেলাঃ মৌলভীবাজার।

দির্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা। তাদের গ্রেফতার করায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছে। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তরকরা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তি

ফেসবুক মন্তব্য