নিউজটি পড়া হয়েছে 121

ন্যায় বিচার হলে বেকসুর খালাস পাবো : সংবাদ সম্মেলনে খালেদা জিয়া

সিলনিউজটুয়েন্টিফরডটকম ঃঃ ন্যায় বিচার হলে বেকসুর খালাস পাবেন দাবি করে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, তিনি কোন অন্যায়, দুর্নীতি করেননি। আজ (বুধবার) বিকেলে রাজধানীর গুলশান কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা বলেন। 

বিএনপি চেয়ারপারসন বলেন, জিয়া অরফানেস ট্রাষ্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি থেকে সরকার বেশি চিন্তিত। আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে সারা দেশে বিএনপি নেতাকর্মী ও সাধারণ জনগণকে হয়রানি করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। 

খালেদা জিয়া বলেন, ‘আমি যেকোনও পরিস্থিতির জন্য প্রস্তুত। আমাকে জেল বা সাজার ভয় দেখিয়ে লাভ হবে না। আমি মাথা নত করব না। জনগণের অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠার দাবি থেকে পিছু হটবো না।

তিনি বলেন, শাসক গোষ্ঠীকে খুশি করতে যদি কোন রায় দেয়া হয়, তবে তা কলঙ্কিত ইতিহাস হয়ে থাকবে। এ সময় তিনি বলেন, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন চায় না বলেই, সংসদ ভেঙে না দিয়েই নির্বাচনে কারচুপি করে আবারো ক্ষমতায় ফিরতে চায় সরকার।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফর থেকে নির্বাচনী প্রচারণা শুরু করায় সমালোচনা করেন খালেদা জিয়া। তিনি বলেন, সরকারি খরচে নির্বাচনী প্রচার করছে আওয়ামী লীগ। ভোটের মাধ্যম বর্তমান সরকার ক্ষমতা আসেনি। তাই আইনশৃংখলা বাহিনীকে জনগণের বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছে। নেতাকর্মীদের নিয়মতান্ত্রিক আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বানও জানান বিএনপি চেয়ারপারসন। ২০০৮ সালে দায়ের করা জিয়া অরফানেস মামলার রায় ঘোষনা হবে আগামী কাল।

ফেসবুক মন্তব্য