নিউজটি পড়া হয়েছে 116

দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ঃঃ দেশের বিভিন্ন স্থানে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে। আজ (বুধবার) দুপুরে বিজিবির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।বিজিবির জনসংযোগ কর্মকর্তা মুহম্মদ মহসিন রেজা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘জেলা প্রশাসনের অনুরোধে এখন পর্যন্ত সিরাজগঞ্জে ৩ প্লাটুন, বগুড়ায় ৩ প্লাটুন, নারায়ণগঞ্জে ৩ প্লাটুন, নোয়াখালীতে ১ প্লাটুন, লক্ষ্মীপুরে ১ প্লাটুন এবং চাঁদপুরে ১ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে সর্তক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রাজধানীর প্রবেশ পথসহ মহানগরের ভেতরে গণপরিবহণে তল্লাশি বাড়িয়েছেন তারা। যাতে রায় বিপক্ষে গেলে বিএনপির নেতাকর্মীরা ঢাকায় জড়ো হয়ে কোন আন্দোলন করতে না পারে। এদিকে রাজধানীর সায়দাবাদ, গুলিস্তান, মহাখালী ও গাবতলী ঘুরে দেখা গেছে রাজধানীমুখী দূর পাল্লার পরিবহণের সংখ্যা অনেক কম। ঢাকায় দূর পাল্লার গাড়ির সংখ্যাও কমে গেছে। টার্মিনালগুলোতেও স্বাভাবিকভাবে যে পরিমাণ গাড়ি থাকার কথা সেরকম নেই। ফলে যারা ঢাকা থেকে দেশের বিভিন্ন স্থানে যাবেন তারা যানবাহন সঙ্কটের কারণে যেতে পারছেন না। 

সূত্রঃ একুশে টিভি

ফেসবুক মন্তব্য
xxx