নিউজটি পড়া হয়েছে 445

ইতালির পালেরমো আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মুহিতুর রহমান চৌধুরী সংবর্ধিত।

আশরাফ উদ্দিন (ইতালি প্রতিনিধি) :: পালেরমো বাঙ্গালি কমিউনিটির শ্রদ্ধেয় ব্যক্তিত্ব ও পালেরমো আওয়ামী লীগ ইতালি’র যুগ্ম-আহবায়ক মুহিতুর রহমান চৌধুরীর বাংলাদেশ গমন উপলক্ষে ৪ ফেব্রুয়ারী (রবিবার) পালেরমো আওয়ামী লীগ ইতালি’র উদ্যোগে এক সংবর্ধনার আয়োজন করা হয়। 
পালেরমো আওয়ামী লীগ ইতালির আহবায়ক হাজী মোহাম্মদ রফিক-এর সভাপতিত্বে ও সদস্য সচিব সাবেক ছাত্রনেতা গোলাম রব্বানীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতি পালেরমো’র সাবেক সভাপতি ও পালেরমো আওয়ামী লীগ ইতালি’র যুগ্ম-আহবায়ক মুজিবুল হক ভুঁইয়া, সিলেট বিভাগ পরিষদের সভাপতি ও পালেরমো আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক জাহিদ আহমদ রুবেল, আব্দুল মান্নান, সাবেক কমিশনার ও আওয়ামী লীগ নেতা শাহ আলম বেপারী, মতিউর রহমান পিন্টু, মিজান আহমেদ, পালেরমো আওয়ামী যুবলীগ ইতালি’র আহবায়ক এম এ হালিম, যুগ্ম-আহবায়ক সাবেক ছাত্রনেতা এমদাদ রহমান সাইফুল, জাকির হোসেন, সোহেল রানা চৌধুরী, কয়েস আলী, শেখ আলমগীর, আমিনুর রহমান আতিক, আব্দুল ওদুদ, আহমেদ সাজু প্রমূখ।
এসময় মুহিতুর রহমান চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ। আওয়ামী লীগ ও যুবলীগ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
 
ফেসবুক মন্তব্য