নিউজটি পড়া হয়েছে 98

বিএনপি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে : স্বাস্থ্যমন্ত্রী

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ঃঃআগামী ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে বলে অভিযোগ করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, রায় নিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করলে আওয়ামী লীগ নয়, জনগণই তাদের মোকাবিলা করবে।আইনশৃঙ্খলার স্বার্থে, জননিরাপত্তার স্বার্থে যেটুকু করা দরকার আইনশৃঙ্খা রক্ষাবাহিনী সেটা করবে। নির্বাচনের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। কেউ যদি দোষী হয় তার শাস্তি হবে। নির্দোষ হলে খালাস পাবে।

তিনি আজ (মঙ্গলবার) বিকেলে নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এ সময় জনগণের জানমালের নিরাপত্তা স্বার্থে আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালাচ্ছে বলে উল্লেখ করেন স্বাস্থ্যমন্ত্রী।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, এটা নিয়ে অনাকাঙ্খিত পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে, এটা আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী দেখবে। জনগণই তাদের প্রতিরোধ করবে, এখানে আওয়ামী লীগের কোন কিছুই নেই।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, যেকোনো মুহূর্তে  আওয়ামী লীগ নির্বাচন করতে প্রস্তুত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জোটবদ্ধ হয়েই আমরা নির্বাচন করব। বিএনপি যা-ই বলুক, খালেদা জিয়াকে আগামী নির্বাচনে আসতেই হবে। তিনি নির্বাচনে না এলে তাদের দলের অস্তিত্ব থাকবে না বলেও জানান তিনি।

ফেসবুক মন্তব্য
xxx