নিউজটি পড়া হয়েছে 190

নাদামপুর প্রাইমারী স্কুলে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন।

নিজস্ব প্রতিবেদক ঃঃ  নবীগঞ্জ উপজেলার নাদামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল (রোববার) উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ১২টি স্কুলের ছাত্রছাত্রীদের নিয়ে ৩০ টি ইভেন্ট। প্রত্যেক ইভেন্টে প্রথম, দ্বিতীয় ও তৃতীয়স্থান অর্জনকারী ৯০ জনকে পুরষ্কার প্রধান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার সায়মা সুলতানা। আরো উপস্থিত ছিলেন নাদামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি কাহের আহমেদ দীপু, ৬নং ওর্য়াড মেম্বার নজমুল হোসেন, অভিভাবক সদস্য ও ৩নং ইউপি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি জাহাঙ্গীর বকস্ তালুকদার, ইনাতগঞ্জ ডিগ্রী কলেজের গভর্নিং বডির সদস্য তাহির উদ্দীন, সাবেক সদস্য আফিল উদ্দিন, সাংবাদিক ও ৩নং ইউপি বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক শাহেন শাহ লিমন।

আর উপস্থিত ছিলেন প্রতিযোগিতায় অংশ নেওয়া ১২টি স্কুলের শিক্ষক সাজ্জাদ্দুর রহমান, মনতাজ উদ্দিন, অভিজিৎ তালুকদার, নোমান আহমেদ, আব্দুল আউয়াল, শাহ নিজাম উদ্দিন, নাজমুর রশিদ, বকুল চন্দ্র দাস, বিধুভুষন দাস, ফাতেহা বেগম, মিল্টন আহমেদ, লাকী রানী, সুমেশ দাস, সুমা বেগম, মুর্শেদা বেগম, মুকতুল আহমেদ, নেভী আক্তার প্রমুখ।

ফেসবুক মন্তব্য