নিউজটি পড়া হয়েছে 97

ছেলের বাবা হলেন ক্রিকেটার মুশফিক

সিলনিউজ২৪.কমঃ গতকাল চট্টগ্রাম টেস্ট ড্র করে ফুরফুরে মেজাজে ছিল বাংলাদেশ ক্রিকেট দল। তবে সন্তান সম্ভবা সহধর্মিনীর পাশে থাকতে ম্যাচ শেষ করেই ঢাকার ফ্লাইট ধরেন মুশফিক। সন্তান ভূমিষ্ট হওয়ার সময় স্ত্রীর পাশে থাকার জন্যই চলে আসেন জাতীয় দলের এই গুরুত্বপূর্ণ ক্রিকেটার।

এদিকে মুশফিকুর রহিমের বাবা হবার খবর জানা গিয়েছিল আগেই।আজ সকাল ৯ টায় তিনি বাবা হন। দক্ষিন আফ্রিকা   সিরিজ থেকে ফিরে আসার পরই স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডিকে ডাক্তার দেখানোর জন্য থাইল্যান্ড গিয়েছিলেন মুশফিক। আর তখনই জানা গিয়েছিল খুব শীঘ্রই বাবা হতে যাচ্ছেন টেস্ট দলের সাবেক এই অধিনায়ক।

 

 

 

জাতীয় দলের ম্যানেজার ও টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন গতকাল জানিয়েছেন, ‘সোমবার কিংবা মঙ্গলবারই মুশফিক পরিবারে নতুন অতিথি আগমণের তারিখ। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট শেষ করার পরই ঢাকার উদ্দেশে বিমান ধরছেন মুশফিক। সন্তান ভূমিষ্ট হওয়ার সময় স্ত্রীর পাশে থাকার জন্যই আজ তিনি ঢাকার বিমান ধরছেন।’

গতকাল মুশফিকের সাথে মাহমুদউল্লাহ রিয়াদও ঢাকায় ফিরেছেন। এদিকে পুরো দল ঢাকায় ফিরেছে আজ (সোমবার) সকাল ১১টায়।

উল্লেখ্য, সন্তান সম্ভবা সহধর্মিনীর পাশে থাকতে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে বিসিবির কাছে আবেদন করেছিলেন মুশফিক। কিন্তু তাঁর দুর্ভাগ্য, একই সময়ে জাতীয় দলের আর এক অভিজ্ঞ ক্রিকেটার সাকিব আল হাসান   ছিলেন ইনজুরিতে। গুরুত্বপূর্ণ এক খেলোয়াড়কে হারিয়ে ফেলার কারণে, মুশফিকের ছুটি আর মঞ্জুর করেনি ক্রিকেট বোর্ড। তবে, সময়টা দুই টেস্টের মাঝামাঝি বিরতিতে হওয়ার কারণে স্ত্রী মন্ডির পাশে থাকার সুযোগটা পেয়ে গেলেন মুশফিক ।

ফেসবুক মন্তব্য
xxx