নিউজটি পড়া হয়েছে 112

খাদ্য গুদামের ১২০ বস্তা চালসহ দুই চালককে আটক করেছে পুলিশ।

 

জি এস কছির আলী, দোয়ারা (ছাতক) প্রতিনিধিঃ দোয়ারা বাজার উপজেলার সদর ইউনিয়নের ছাতক দোয়ারা বাজার সড়কের ডিগ্রী কলেজের সামন থেকে সরকারী খাদ্য গুদামের ১২০ বস্তা চাল, সহ দুই পিকআপ ভ্যান চালক কে আটক করেছে পুলিশ। আটক কৃত ভ্যান চালকের নাম মোঃ রিপন মিয়া ও মোঃ শাহেদ আলী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার বেলা দেড়টায় দোয়ারা বাজার উপজেলা খাদ্য গুদাম থেকে দুই পিকআপ ভ্যানে করে ১২০ বস্তা চাল নিয়ে ছাতক উপজেলার উদ্দেশ্যে রওয়ানা হয়। খাদ্য গুদাম থেকে চাল পাচার হচ্ছে এই গোপন সংবাদের ভিত্তিতে, দোয়ারা বাজার সড়কের ডিগ্রী কলেজের সামন থেকে সরকারী খাদ্য গুদামের ১২০ বস্তা চাল সহ দুই পিকআপ চালককে আটক করেছে পুলিশ।

পরে ১২০ বস্তা চাল জব্দ করে পিকঅাপ ভ্যানের দুই চালককে আটক করে দোয়ারা বাজার থানায় নিয়ে যায় পুলিশ, আটক হওয়া চাল ও চালক থানায় রয়েছে, তবে কার জন্য চাল নিয়ে যাওয়া হচ্ছে পুলিশ তাৎক্ষনিক কিছু জানতে পারেনি।

এ ব্যাপারে দোয়ারা বাজার থানার এসআই ফরিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারা বাজার খাদ্য গুদাম থেকে ১২০ বস্তা চাল পাচার করা হচ্ছে এই সংবাদের ভিত্তিতে পিকআপ ভ্যান ভর্তি ১২০ বস্তা চাল ও দুই চালককে আটক করা হয়, তবে কার জন্য কোথায় নিয়ে যাওয়া হচ্ছে এখনো জানা যায়নি। দুই চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, জিজ্ঞাসাবাদ শেষে মামলা করা হবে।

ফেসবুক মন্তব্য
xxx