নিউজটি পড়া হয়েছে 62

খালেদা জিয়ার রায় নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি হলে জনগণ সেটা প্রতিহত করবে : স্বরাষ্ট্রমন্ত্রী

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ঃঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে আগামী ৮ ফেব্রুয়ারি কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি হলে জনগণ তা প্রতিহত করবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি আজ (রোববার) গুলশান ইয়ুথ ক্লাবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভার বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশে তিনি একথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রায়কে কেন্দ্র করে কোনো ধরনের বিশৃঙ্খলা হবে না। আর যদি হয় জনগণ তা প্রতিহত করবে, আর পুলিশতো আছেই।

অপরদিকে বিএনপির শীর্ষ নেতা ও কর্মীদের ধরপাকড়ের অভিযোগের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘দেশে কোনো ধরনের নাশকতা হতে দেয়া হবে না। দেশের জনগণ কোনো ধরনের নাশকতা হতে দেবে না। পুলিশের প্রিজন ভ্যান থেকে আসামি ছিনতাই, গাড়ি ভাঙচুরের ঘটনায় যারা জড়িত ছিল ভিডিও ফুটেজ আর যথেষ্ট প্রমাণের ভিত্তিতে তাদের ধরা হচ্ছে।

উল্লেখ্য, আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ ছয় জনের বিরুদ্ধে দুদকের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার দিন ধার্য করেছেন আদালত। শনিবার লা মেরিডিয়ান হোটেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভায় দলটির নেতারা খালেদার সাজা হলে শক্ত আন্দোলন গড়ে তোলার পক্ষে মত দিয়েছেন। এ কারণে ৮ ফেব্রুয়ারিকে ঘিরে সংঘাতের শঙ্কায় রয়েছে দেশবাসী।

এদিকে রায়কে কেন্দ্র করে দেশের সব জেলা-উপজেলা পর্যায়ের নেতাকর্মীকে সজাগ ও সতর্ক থাকার নির্দেশনা পাঠিয়েছে আওয়ামী লীগ। দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শনিবার এ সংক্রান্ত নির্দেশনা সম্বলিত একটি চিঠি পাঠান।

সূত্রঃ একুশে টিভি 

ফেসবুক মন্তব্য
xxx