নিউজটি পড়া হয়েছে 571

দোয়ারা বাজারে জুয়া খেলার অভিযোগে ৩ ইউপি সদস্যসহ ২০ জন আটক।

সিলনিউজ২৪.কমঃ দোয়ারাবাজার উপজেলার বোগলা বাজারে সৌদি প্রবাসী আব্দুর রশিদের ঘরে জুয়া খেলার অভিযোগে ৩ ইউপি সদস্যসহ ২০ জনকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

পুলিশ জানায়, শনিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তবর্তী বোগলাবাজার এলাকায় একটি ঘরে অভিযান পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে ৩ ইউপি সদস্যসহ মোট ২০ জুয়ারীকে আটক করা হয়েছে ।

আটককৃতদের বিরুদ্ধে দোয়ারাবাজার থানার এসআই  মঞ্জুরুল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আটকৃতরা হলেন, বোগলা ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য তোতা মিয়া, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়াড় আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম নান্টু ও ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়াড আওয়ামীলীগের সভাপতি আকবর আলী।

অন্যান্য আটককৃতরা হলেন, বগুলাবাজার ইউনিয়ন শ্রমিকললীগের সাধারণ সম্পাদক জামিল খান, দেলোয়ার হোসেন, আবুল হাসেম, ফয়জুল করিম, জামিল খান, উজ্জ্বল খান, ফজর আলী, খুরশিদ আলম, ইসমাইল, আমির হোসেন, আবুল হোসেন, রিপন মিয়া, শহীদ মিয়া, সুহেল মিয়া, হেলাল উদ্দিন, আব্দুল শহীদ বিল্লাল মিয়া।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশীল রঞ্জন দাস বলেন, দোয়ারাবাজার উপজেলার বোগলা বাজারে জুয়া খেলার সময় ২২ হাজার ১৩০ টাকা উদ্ধার করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ তাদেরকে আদালতে চালান করা হবে। আটককৃতদের মধ্যে বোগলা ইউনিয়ন পরিষদের তিনজন ইউপি সদস্যও রয়েছে। পুলিশ দোয়ারা বাজারের অসামাজিক ও অবৈধ কার্যকলাপ বন্ধে তৎপর রয়েছে।

 

 

বার্তা প্রেরক> এম এ মোতালিব ভুঁইয়া

ফেসবুক মন্তব্য
xxx