নিউজটি পড়া হয়েছে 72

দুই সুন্দরীকে নিয়ে রিক্সায় শাহরুখ!

সিলনিউজ বিনোদন ডেস্কঃ আমাদের দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা ঐতিহ্যবাহী বাহন রিক্সায় উঠলে তা খবরের শিরোনাম হয়। কাজেই বড় তারকারা উঠলে তা হবে না কেন? যদিও ঘটনাটি বলিউডের কাহিনী। সেখানেও খবর হয়ে গেছে আনুশকা আর ক্যাটরিনাকে নিয়ে শাহরুখের রিক্সায় চড়ার ঘটনা। 

বলিউড বাদশাহ এখন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির শুটিংয়ে ব্যস্ত। সেখানে তিনি বামনের চরিত্রে অভিনয় করবেন। ইতিমধ্যে এ ছবির টিজার ভক্তদের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি করেছে। এরই মধ্যে এ ছবির আকর্ষণীয় এক ছবি পোস্ট করলেন শাহরুখ। 

ইন্সটাগ্রামে প্রকাশিত ছবিতে দেখা গেছে, একটি রিক্সায় বসে আছেন দুই লাস্যময়ী, আনুশকা এবং ক্যাটরিনা। আর চালকের আসনে শাহরুখ। এই তিন জনপ্রিয় তারকার রিক্সায় ওঠা স্বাভাবিক ভাবেই খবরের শিরোনাম হবে। রিক্সার দুই যাত্রীর পরনে সাদা টপস। শাহরুখও একটি সাদা শার্ট পরেছেন। দুউ যাত্রী আবার চালকের সহ অভিনেতা। 

এ ছবি নিয়ে বেশ উত্তেজিত কিং খান। লিখেছেন, পাগলাটে আইডিয়ায় স্মৃতিময় হয়ে থাকবে…মেয়েরা আমাকে নিয়েই রাইডে বেরিয়েছে…। 

আনন্দের পরিচালনায় ‘জিরো’ ছবিতে শাহরুখের সঙ্গে দ্বিতীয়বারের মতো অভিনয় করছেন। সেই ‘জাব তাক হ্যায় জান’ এর পর দুজনকে আর দেখা যায়নি। এ ছবির ভবিষ্যত নিয়ে ক্যাটের আর কোনো চিন্তা নেই। কারণ তিনি জানিয়েছেন যে, শাহরুখ যেখানে আছেন সেখানে নিশ্চিন্তে নির্ভরতা পাওয়া যায়। 

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

ফেসবুক মন্তব্য
xxx