নিউজটি পড়া হয়েছে 80

জগন্নাথপুরে ফ্রেন্ডস্ ক্লাব যুক্তরাজ্য শাখার প্রতিষ্ঠাতা সদস্যকে সংবর্ধনা প্রদান

জগন্নাথপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি: সুনামগঞ্জে জগন্নাথপুরে রানীগঞ্জ ইউনিয়নের আর্তমানবতার সেবা ও সামাজিক উন্নয়ন কাজে  নিয়োজিত রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাব। দেশ-বিদেশের বিত্তশালীরা এগিয়ে আসছেন ক্লাবটির মাধ্যমে দেশের দরিদ্র মানুষদের সেবায়।

তার ধারাবাহিকতায় আজ শুক্রবার বিকাল ৫ ঘটিকায় ক্লাবের কার্যালয়ে যুক্তরাজ্য শাখার প্রতিষ্ঠাতা সদস্যকে সংবর্ধনা প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ফ্রেন্ডস্ ক্লাবের সভাপতি ইসলাম আলী,পরিচালনা করেন ফ্রেন্ডস্ ক্লাবের সাধারন সম্পাদক সৈয়দ মহসিনআহমদ।

পবিত্র কোরআন তেলাওয়াত করেন ক্লাবের সহ অর্থ সম্পাদক সায়েক আহমদ।প্রধান অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য শাখার প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মকসুদ কোরেশী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা সদস্য ডাঃ  ছদরুল ইসলাম, সালেহ আহমদ, রাজিব তালুকদার। সভায়  আরো বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্টাতা সদস্য মোঃ জুনায়েদ আহমদ, সদস্য বদরুল ইসলাম রনি, আলমগীর হোসেন প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন সমাজ সেবক গোলজার মিয়া, বাজার ব্যবসায়ী আসাদ মিয়া,সোহেল আহমদ,  ফ্রেন্ডস্ ক্লাবের শুভাকাংখী  শোভন কোরেশী, আনোয়ার কোরেশী, মুনসুর  কোরেশী, মোঃ সুজেল মিয়া, সৈয়দরাজু, সৈয়দ রুমেন,সৈয়দ রাসেল, সৈয়দ রাজু(২), সুমন, সারজান, শামিম, মিজানুর, জুম্মান, রনি ক্লাবের প্রতিষ্টাতা সদস্য  রুবেল আহমদ,  সাংগঠনিক  সম্পাদক মিঠুন রায়,সহ-সাংগঠনিক সম্পাদক সুজায়েল আহমদ ডালিম, প্রচার সম্পাদক মোঃ আলী, ধর্মবিষয়ক সম্পাদক মিফতাহ উদ্দিন। সদস্য আবু সাঈদ, বিনয় চক্রবর্তী, প্রকাশ আহমদ, সালাহ উদ্দিন, মাসুম আহমেদ, সুমন, রাজু, আশরাফুল ও তাহের তালুকদার প্রমুখ।সভা শেষে প্রধান অতিথির হাতে ক্রেষ্ট তুলে দেন ক্লাবের সকল সদস্য বৃন্দ।

উক্ত সভায় বক্তাগন বলেন রানীগঞ্জ ইউনিয়নের  ক্লাবের  আদর্শ ক্লাব হল ফ্রেন্ডস্ ক্লাব যা  অত্র এলাকার সকল মানুষের সেবা করার  জন্য কাজ করে যাচ্ছে। উক্ত  ক্লাব গরিব-দুঃখী মেহনতী মানুষের জন্য যে কর্মসূচি বাস্তবায়ন করছে, যা অত্র এলাকায় নয় জগন্নাথপুরের সকলের মুখে মুখে শুনা যায়, মানবতার জন্য কল্যাণ মুখী কাজ করে যাচ্ছে। বক্তাগন আরো বলেন, সকলের মতো  ক্লাবের মাধ্যমে দেশ বিদেশের আরো বিত্তশালীরা এগিয়ে আসলে এই দেশের দরিদ্র মানুষরা উপকৃত হবে।আগামী দিনে রানীগঞ্জ ইউনিয়নের সেবা করে যাবে রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাব। 

ফেসবুক মন্তব্য
xxx