নিউজটি পড়া হয়েছে 99

বিয়ে নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ঃঃ বিয়ে করবেন কবে? এই প্রশ্ন শুনতে শুনতে ইদানীং বোর হয়ে গিয়েছেন ক্যাটরিনা কাইফ। অনেকে বলেন, সালমান খানের প্রতি পুরনো প্রেম নাকি তাঁর এখনও সজীব। সে কারণেই বিয়ের পিঁড়িতে এখনই বসতে নারাজ। অনেকে আবার বলেন, আপাতত কেরিয়ারে ফোকাস করেছেন ক্যাট। সে কারণে নাকি বিয়েতে রাজি হচ্ছেন না। এ সব জল্পনার মাঝেই আসল কারণ শেয়ার করলেন খোদ ক্যাটরিনা।

দিন কয়েক আগেই অভিনেত্রী নেহা ধুপিয়ার আমন্ত্রণে একটি টক শো-এ গিয়েছিলেন ক্যাটরিনা। সঙ্গে ছিলেন এই মুহূর্তে তাঁর ইন্ডাস্ট্রির বেস্ট ফ্রেন্ড আলিয়া ভাট। সেখানে গিয়ে বিয়ের রহস্য ফাঁস করেন ক্যাটরিনা।ক্যাটরিনা ও আলিয়ার বন্ধুত্বের রসায়ন ইতিমধ্যেই বি-টাউনে আলোচনার কেন্দ্রে। তাঁদের একসঙ্গে জিমে যাওয়ার ছবিও ভাইরাল হয়। তা নিয়ে মজা করে আলিয়া বলেন, ‘ক্যাটরিনা জিম ছেড়ে দাও, এ বার পুরুষের ওপর ফোকাস কর।

এই বক্তব্যের ইঙ্গিত কোন দিকে যাচ্ছে তা বুঝতে পারেন ক্যাটরিনা। লাভ লাইফ নিয়ে কথা যখন উঠেছে, পরের প্রশ্নই হবে বিয়ে নিয়ে। অন্তত তাঁর গত কয়েক মাসের অভিজ্ঞতা তাই ইঙ্গিত করছে। তাই নতুন করে কাউকে কোনও প্রশ্ন করার সুযোগ না দিয়েই ক্যাট বলেন, ‘আলিয়া তুই আগে বিয়ে কর। আমি সেটার জন্যই অপেক্ষা করছি।

ক্যাটরিনা এ কথা শোনার পর বলিউঢ মহলের একটা বড় অংশের প্রশ্ন, তা হলে কি আলিয়ার বিয়ের জন্য অপেক্ষা করছেন ক্যাটরিনা? প্রিয় বন্ধুর বিয়ে হওয়ার পরেই কি তিনি ঘর বাঁধবেন? না! এখনই এর থেকে বেশি মুখ খুলতে নারাজ নায়িকা। 

সূত্রঃ আনন্দবাজার 

ফেসবুক মন্তব্য
xxx